জাতীয়

নীলফামারী-ডোমার ও ডিমলায় জাতীয় যুব দিবস পালন

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/003.jpgনীলফামারী অফিস:  নীলফামারীতে পালিত হয়েছে জাতীয় যুব দিবস। জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়াজনে রোববার সকালে একটি শোভাযাত্রা শহর প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুজিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা পরিষদের প্রশাসক মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, যুব উন্নয়নের উপ-পরিচালক আব্দুল ফারুক, আরডিআরএস বাংলাদেশের উর্দ্ধতন সামাজিক উন্নয়ন কর্মকর্তা আনন্দ কুমার পাল প্রমুখ। কর্মসূচিতে যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন সংগঠন ছাড়াও আরডিআরএস বাংলাদেশের জেলা সদরের ১৪টি ইউনিয়নের যুব ফোরামের সদস্যরা অংশগ্রহণ করেন।http://tistanews24.com/wp-content/uploads/2015/11/002.jpg
অপরদিকে ডোমার উপজেলায় দিবসটি উপলক্ষ্যে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় সভাপত্বি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা। বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এ,কে,এম জিয়াবুল আলম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা রাশেদুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা জাফর ইকবাল প্রমুখ।http://tistanews24.com/wp-content/uploads/2015/11/001.jpg
এছাড়া দিবসটি উপলক্ষ্যে ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  র‌্যালী ও আলোচনা সভায় অংশ গ্রহণ করে ডিমলা উপজেলার দশটি ইউনিয়ন ফেডারেশনের যুব ফোরামের সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী বৃন্দ, উপজেলা ফেডারেশন সমন্বয় কমিটির নেতৃবৃন্দ। বর্ণাঢ্য র‌্যালী শেষে উপজেলা অডিটরিয়াম কক্ষে এক আলোচনা সভার অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন ডিমলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বোরহান রশিদ,সফল আতœকর্মী বেলাল হোসেন, পূর্ব ছাতনাই ইউনিয়ন ফেডারেশনের যুব ফোরামের সাধারন সম্পাদক  সাহাবুদ্দিন আহম্মেদ প্রমুখ। এখানে গাভী পালনে ২৫ জন প্রশিক্ষনার্থীকে সনদ বিতরন করা হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close