Featured

নীলফামারী দুই পৌরসভায় মেয়র পদে ১৪ মনোনয়নপত্র দাখিল

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/01-12-2015.jpgইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী :  পৌর নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকাল ৫টা পর্যন্ত নীলফামারীর সৈয়দপুর ও জলঢাকায় উৎসবমুখর পরিবেশে মনোনয়ন পত্র দাখিল করেছেন বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র মেয়র প্রার্থী, সংরক্ষিত নারী এবং ওয়ার্ড কাউন্সিলররা।

দুই পৌরসভায় মেয়র পদে ১৪ জন, ওয়ার্ড কাউন্সিলর পদে ১২৩ ও নারী সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৬ জন প্রতিদ্বন্দি প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

এদিকে সৈয়দপুর পৌরসভায় বিএনপি ও জাতীয় পাটির দলীয় প্রার্থী হিসাবে দুই জন করে মনোনয়ন পত্র দাখিল করেন। সুত্র মতে তারা মনোনয়নপত্র যাছাই বাছাই ও প্রত্যাহারের সময় পর্যন্ত মুল প্রার্থীকে সহযোগীতা করবে বলে দলীয় সুত্র জানায়।

সৈয়দপুর পৌরসভায় মেয়র পদে ৭ জন মনোনয়নপত্র দাখিল করেন। তারা হলেন সাখাওয়াত হোসেন খোকন (আঃলীগ), আমজাদ হোসেন সরকার ভজে (বিএনপি), আব্দুর গফুর সরকার(বিএনপি) জয়নাল আবেদীন (জাতীয় পাটি), জাকির হোসেন (জাতীয়পাটি) জামায়াতের পৌর আমীর হাফেজ গোলাম মোস্তাকিম( স্বতন্ত্র) ও নুরুল হুদা (ইসলামী শাসনতন্ত্র)। এই পৌরসভায় ১৫টি ওয়ার্ডের সাধারন কাউন্সিলর পদে ৭৬জন এবং ৫টি নারী সংরক্ষিত আসনে ২০ জন প্রতিদ্বন্দি প্রার্থী মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার নুরন নাহার বেগম।
অপর দিকে জলঢাকায় পৌরসভায় মেয়র পদে ৭ জন মনোনয়ন পত্র দাখিল করেন। তারা হলেন আব্দুল ওয়াহেদ বাহাদুর (আঃলীগ) ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট (বিএনপি), শাহ আব্দুল কাদের বুলু চৌধুরী(জাতীয়পাটি) অধ্যাপক আজিজুল ইসলাম, (জাসদ-ইনু) জামায়াতের পৌর আমীর মকবুল হোসেন (স্বতন্ত্র),শরিফুল ইসলাম(ইসলামী শাসনতন্ত্র) এবং বর্তমান পৌর মেয়র ইলিয়াছ হোসেন বাবুল(স্বতন্ত্র)।
৯টি ওয়াডে সাধারন কাউন্সিলর পদে মনোনয়ন দাখিল করেন ৪৭ জন ও তিনটি নারী সংরক্ষিত আসনে ১৬ জন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেন জলঢাকা নির্বাচন অফিসার সেকেন্দার আলী।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close