Featured

নীলফামারী সদরে পুলিশের ৯শত কম্বল বিতরণ

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/PPPP1.jpgনীলফামারী অফিস : অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে নীলফামারী জেলা সদরে ৯ শত পরিবারের মাঝে একটি করে কম্বল বিতরন করা হয়েছে।

আজ শনিবার দুপুরে দারোয়ানী বাজার চৌরঙ্গী মাঠে এক বিরাট কমিউনিটি পুলিশিং এর সভা শেষে এসব কম্বল বিতরন করেন সভার প্রধান অতিথি নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন খান। সদর উপজেলা কমিউনিটি পুলিশিং  এর আহবায়ক ইটাখোলা ইউপি চেয়ারম্যান হাফিজুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন জেলা কমিউনিটি পুলিশিং এর আহবায়ক ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হাসান,সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, সহকারী পুলিশ সুপার ফিরোজ কবির, সাবেক ভাইস চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা সদরের ১৫ ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড ইউপি সদস্য,সাংবাদিক, সুধীমহলসহ প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য রাখেন সদর থানার ওসি শাহজাহান পাশা। তিনি জানান অপরাধ দমনে পুলিশের পাশাপাশি সাধারন জনগনের সহযোগীতাকে এক কাতারে নিয়ে আসার প্রচেষ্টায় কমিউনিটি পুলিশিং ব্যবস্থাকে জোড়দার করা হচ্ছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close