Featured

নীলফামারী সরকারী কলেজের সাবেক ভিপি লিটন আর নেই

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী : নীলফামারী সরকারী কলেজের সাবেক ভিপি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও নীলফামারী আলিয়া মাদ্রাসার ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক রকিবুল আলম লিটন (৪৬) লিভারসিরোসিস রোগে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ইন্তেকাল করেছে (ইন্নালিল্লাহি—রাজিউন) । http://tistanews24.com/wp-content/uploads/2015/12/3333.pngমৃত্যুকালে তিনি মা, ৩ ভাই ও ২ বোনসহ অসংখ্য আত্মতীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন । লিটন জেলা শহরের বাবুপাড়া মহল্লার প্রয়াত মুক্তিযোদ্ধা একরামুল হকের ছেলে। লিটন ব্যাক্তিগত জীবনে ছিলেন অবিবাহিত। মঙ্গলবার বাদ মাগরিব নীলফামারী ঈদগাঁ মাঠে নামাজে জানাজা শেষে তাকে স্থানীয় পৌর কবরস্থানে দাফন করা হয়।
লিটনের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সংস্কৃতি মন্ত্রী নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, জেলা বিএনপির সাধারন সম্পাদক সামছুজ্জামান জামান, জেলা সিপিবির সভাপতি শ্রীদাম দাস, ওয়ার্কাস পাটির সভাপতি তপন কুমার রায়, চেম্বার সভাপতি এসএম সফিকুল আলম ডাবলু প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close