Featured

নেত্রকোনায় দিনদুপুরে বেডরুমে ঢুকে স্বামী-স্ত্রীকে খুন করেছে দুর্বৃত্তরা!

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/images1.jpgতিস্তা নিউজ ডেস্ক: নেত্রকোনার সীমান্তবর্ত্তী দুর্গাপুর উপজেলায় বিশিষ্ট বস্ত্র ব্যবসায়ি অরুন কুমার সাহা (৭৪) ও তাঁর স্ত্রী হেনা রানী সাহাকে (৬৫) জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ (শুক্রবার) দুপুর ১২টায় পৌর শহরের বড় বাজারে সুবর্না প্লাজার বাসভবনের তৃতীয় তলায় নিজ বেডরুমে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টায় ঘটনার সীমান্তবর্তী দুর্গাপুরের প্রাণকেন্দ্রে সুবর্না প্লাজার পাশ্ববর্তী এলাকায় বসবাসরত ছোট ভাই অজিত কুমার সাহার স্ত্রী সুচিত্রা রানী সাহা (৫৫) ভাসুর ও জায়ের কোনো সাড়াশব্দ না পেয়ে খোঁজ নেয়ার জন্য তৃতীয় তলায় গিয়ে দরজা ধাক্কা দিতেই দরজা খুলে যাওয়ায় ভাসুর ও জায়ের রক্তাক্ত মৃতদেহ ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। এতে আশপাশের লোকজন এসে ঘটনা দেখে দুর্গাপুর থানায় খবর দেন।

প্রকাশ্যে দিনে-দুপুরে এই নৃশংস জোড়া খুনের ঘটনায় এলাকাবাসী ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েছেন। আবার অনেকে এই নৃশংস ঘটনায় বিক্ষুব্ধ হয়ে দ্রুত খুনীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। শেষে স্থানীয় এমপি ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীকে শান্ত করেন। এ সময় তিনি আগামী ২৪ ঘন্টার মধ্যে খুনীদের গ্রেফতার করার জন্য দুর্গাপুর থানার ওসিকে নির্দেশ দেন।

এই হত্যাকান্ডের ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও দ্রুত খুনীদের গ্রেফতারের দাবিতে স্থানীয় পূজা উদযাপন পরিষদ, বিজয়া দশমীর সকল আনুষ্ঠানিকতা বর্জন করে আগেভাগেই প্রতিমা বিসর্জন দেন। হিন্দু ধর্মাবলম্বীদের সকল আনন্দ-উৎসব দুঃখ-হতাশায় পরিণত হয়।

দুর্গাপুর থানার ওসি রেজাউল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে এই খুনের ঘটনা ঘটতে পারে। খুনীদের সনাক্ত করা যায়নি। এ ব্যাপার মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। তথ্যসূত্র: দৈনিক নয়া দিগন্ত।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close