Featured

পঞ্চগড়ে গোপন বৈঠক করাকালে জামায়াত-শিবিরের ৬ নেতা-কর্মী আটক

পঞ্চগড়ে গোপন বৈঠক করাকালে জামায়াত-শিবিরের ৬ নেতা-কর্মী আটকএ.কে.এম.গোফরান (বিপ্লব) পঞ্চগড় ব্যুরো:  পঞ্চগড়ের সদর উপজেলায় নাশকতার সৃষ্টির পরিকল্পনা নিয়ে উচ্চ পর্যায়ের নেতাদের নিয়ে বিশেষ বৈঠক করাকালে জামায়াত-শিবিরের নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো দেবীগঞ্জ উপজেলা ছাত্র শিবিরের সভাপতি জুয়েল ইসলাম (৩০), বোদা উপজেলা ছাত্রশিবিরের সেক্রেটারি আব্দুল কাদের (২২), আটোয়ারি উপজেলা ছাত্রশিবিরের সেক্রেটারি আল মামুন (২০), শিবির নেতা আশিক (২০) জামায়াতের স্থানীয় নেতা হাসান আলী (৫৫) ও জামায়াত নেতা মো. জিন্নাত (২৫)।

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নের গলেহা এলাকার এক জামায়ত নেতার বাসা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার গলেহা ফুলপাড়া এলাকার স্থানীয় জামায়াত নেতা  মাওলানা হাসান আলীর বাড়িতে জামায়াত-শিবিরের গোপন বৈঠক চলছে। এমন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ মোমিনুল ইসলাম মমিন ও উপ-পুলিশ পরিদর্শক আব্দুল কাইয়ুমের নেতৃত্বে একদল পুলিশ বৈঠকের চলাকালিন সময় অভিযান চালিয়ে তাদের হাতে নাতে আটক করে। এসময় একটি কম্পিউটার, ১১টি বাইসাইকেল, দুইটি মটরসাইকেলসহ বিভিন্ন সাংগঠনিক বই উদ্ধার করেন।

পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ গিয়াস উদ্দীন জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটকের সত্যতা স্বীকার করে বলেন,  আটককৃতরা নাশকতার পরিকল্পনা নিয়ে উচ্চ পর্যায়ের নেতাদের নিয়ে বিশেষ বৈঠক করছিল। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে  মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker