Featured

পঞ্চগড়ে জজের বাসা থেকে গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার: মৃতের বাড়ী ডিমলায়

পঞ্চগড়ে জজের বাসা থেকে গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার: মৃতের বাড়ী ডিমলায়

এ.কে.এম.গোফরান (বিপ্লব) পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের এম আর কলেজ রোডে সিনিয়র সহকারি জজ মো. লুৎফর রহমানের ভাড়া বাসা থেকে আম্বিয়া নামে ১২ বছরের এক শিশু গৃহকর্মীর মরাদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

আজ(মঙ্গলবার) সকাল সাড়ে ৯টায় নিহত গৃহকর্মীর শয়নকক্ষ থেকে মরদেহটি  উদ্ধার করা হয়। শিশু আম্বিয়া নীলফামারি জেলার ডিমলা উপজেলার গয়াবাড়ি গ্রামের জমশের আলীর কন্যা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা জজকোর্টের সিনিয়র সহকারি জজ মো. লুৎফর রহমানের শশুরবাড়ি এলাকার শিশু আম্বিয়া ৩বছর যাবৎ তার বাড়িতে গৃহকর্মীর কাজ করে আসছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত আম্বিয়ার শয়ন কক্ষ ভিতর থেকে বন্ধ থাকায় ডাকাডাকির পরও কোন শব্দ না পেয়ে সন্দেহ জাগে এবং দ্রুত পুলিশকে খবর দেয় জজ লুৎফর রহমান। খবর পেয়ে পুলিশ ওই ঘরের দরজা ভেঙ্গে জানালার গ্রিল থেকে ঝুলন্ত অবস্থায় শিশু আম্বিয়ার মরদেহটি উদ্ধার করে।

সিনিয়র সহকারি জজ মো. লুৎফর রহমান বলেন, সে প্রতিদিন টেলিভিশনে ভারতীয় চ্যানেলের সত্য ঘটনা অবলম্বনে ক্রাইম পেট্রোল দ্যাস্তকসহ বিভিন্ন ক্রাইম অনুষ্ঠান প্রতি আসক্ত ছিল। আমার মনে এমন কোন অনুষ্ঠানের ঘটনায় প্রভাবিত হয়েই সে আত্মহত্যা করতে পারে।

জজ লুৎফর রহমানের স্ত্রী মোকারমা মারজি মীম বলেন, রাতের খাওয়া শেষে সে টেলিভিশন দেখে তার শয়নকক্ষে চলে যায়। সকালে অনেক ডাকাডাকি করেও তার কোন শব্দ না পেয়ে আমরা পুলিশকে  খবর দেই। কি কারনে আত্মহত্যা করেছে বলতে পারছি না।

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মমিনুল ইসলাম মমিন বলেন, প্রাথমিকভাবে এটা আত্মহত্যা বলেই মনে হচ্ছে। আমরা এসে ভিতর থেকে ঘরের দরজা বন্ধ দেখেছি। দরজা ভেঙ্গে ঘরের জানালার গ্রিল থেকে গলায় ছাই রঙ্গের ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করি। সুরতহালে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তবে গলায় ফাঁস লাগানোর দাগ ছিল। মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছি। নিহতের অভিভাবক এখনো আসেননি। তাদের সাথে কথা বলে ময়নাতদন্তের বিষয়টি নিশ্চিত করা হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker