Featured

পনর দিনের জেল সাঁজার ভয়ে ৪ বছর পলাতক

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/33333.jpgনীলফামারী অফিস: নীলফামারীর সৈয়দপুরে এক আসামি ১৫ দিন জেলের ভয়ে ৪ বছর পলাতক থাকার পর অবশেষে বৃহস্পতিবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। বাড়িতে আসার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
সৈয়দপুর উপজেলার নিয়ামতপুর গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে জুবর আলী (৩০) সরকারি কর্মকর্তাকে মিথ্যা তথ্য প্রদান করেন। এ ঘটনায় ২০১০ সালে এনজিআর- ২৫১ মামলা দায়ের করা হয় আদালতে। আদালত তার অনুপস্থিতে ১৫ দিনের কারাদণ্ড দেন। এই ঘটনার পর থেকে পলাতক ছিলেন ওই জুবর আলী। আদালতের গ্রেফতারি পরোয়ানা থাকায় গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সুজাউদ্দৌলা সুজা ও তার সঙ্গীয় ফোর্স বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। পরে তাকে কারাগারে পাঠানো হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close