বিনোদন

পাঁচ বছর বিরতি দিয়ে আবার প্রভাকে নিলেন চয়নিকা

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/2158.jpgতিস্তা নিউজ অনলাইন বিনোদন ডেস্ক : পাঁচ বছর বিরতি দিয়ে আবার প্রভাকে নিয়ে নাটক নির্মাণ করলেন চয়নিকা চৌধুরী। নাম আন ওয়ান্টেড। এজাজ মুন্নার রচনায় এটি প্রযোজনা করেছেন আনসারুল আলম লিংকন। সম্প্রতি নাটকটি শুটিং সম্পন্ন হয়েছে। সর্বশেষ ২০১০ সালে প্রভাকে নিয়ে কাজ করেছিলেন চয়নিকা। ওই নাটকের নাম ছিল ‘পালিয়ে গিয়ে বিয়ে ও দোলনাচাঁপা’। প্রচার হয়েছিল বাংলাভিশনে।
আবার প্রভাকে নিয়ে কাজ করা প্রসঙ্গে চয়নিকা বলেন, ‘বিভিন্ন চ্যানেল প্রধানরা আমাকে অনেকবার বলেছেন, তাকে নিয়ে কাজ করতে। আমি সময়ের জন্য অপেক্ষা করছিলাম। সম্পর্ক আমার কাছে অনেক বড়। সম্পর্ককে বড় করে দেখতে আমি ভালোবাসি।’ 2589
তিনি বলেন, ‘কেউ আমার জন্য পায়ের গোড়ালি ভেজালে আমি তার জন্য দম বন্ধ করে ডুব দিয়ে দিই। আমি তখন ভুলে যাই, আমি সাঁতার জানি না, কিন্তু ইদানীং আশপাশে তাকালে দেখি, বেশির ভাগ মানুষের কাছে সম্পর্কের চেয়ে প্রফেশনালিজম বেশি বড় আর গুরুত্বপূর্ণ। আগে মনে হতো আমি সঠিক, ওরা ভুল। কিন্তু এখন মনে হয়, অনুভব করি, ওরাই হয়তো ঠিক। আমিই ভুল। পেশাগত দিক থেকে প্রফেশনালিজমটাই হচ্ছে সবচেয়ে বড় নীতি। ওরাই আমাকে শিখিয়েছে। ধন্যবাদ তাদের আমার চোখ খুলে দেয়ার জন্য।’ প্রভা সম্পর্কে তিনি বলেন, ‘প্রভা খুব ভালো অভিনেত্রী। আমি সময়ের অপেক্ষায় ছিলাম। আমার অনেক কাজ সে করেছে। তার জন্য সব সময়ই মঙ্গল কামনা।’
চয়নিকা চৌধুরী বলেন, ‘এখন থেকে নিয়মিতভাবে প্রভাকে নিয়ে কাজ করতে চাই। আমার নেক্সট প্রজেক্ট একটি টেলিফিল্ম। শুটিং করব নেপালে। ওখানেই প্রভাকে রাখব।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close