আন্তর্জাতিক

পাকিস্তানে সরকারি অফিসে আত্মঘাতী হামলা: নিহত ২১

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/3693.jpgতিস্তা নিউজ আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলীয় শহর মার্দানের এক সরকারি অফিসে আত্মঘাতী বোমা হামলায় অন্তত ১৮ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও বহু মানুষ।

ঘটনাটি ঘটেছে মার্দানের এনডিআরএ অফিসে যেখানে বহু মানুষ আজ(মঙ্গলবার) সকালে ভীড় করেছিলেন তাদের সরকারি পরিচয়পত্র সংগ্রহ করার জন্য।

কোন গোষ্ঠী এখনেও এই হামলার দায় স্বীকার করেনি। কোন কোন খবরে বলা হয়েছে, আত্মঘাতী হামলাকারী মোটর সাইকেলে চড়ে ঐ অফিসে আসে এবং গেটের কাছে বিস্ফোরণ ঘটায়। বছরখানেক আগে পাকিস্তানের পেশাওয়ারে একটি স্কুলে তালেবানের হামলায় ১৫০ জন নিহত হওয়ার পর সরকার জঙ্গীদের বিরুদ্ধে ব্যাপক অভিযান শুরু করে।

ওই ঘটনার পর এটাই পাকিস্তানে তালেবানের সবচেয়ে বড় হামলা। খাইবার পাখতুনখোয়া প্রদেশের রাজধানী মার্দান পেশাওয়ার থেকে ৩০ কিলোমিটার দূরে। সূত্র: বিবিসি

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close