সারাদেশ

পাটগ্রামে বিলুপ্ত ছিটমহলে ভূট্টাক্ষেত নিয়ে সংঘর্ষে আহত-৬: সাংবাদিক আটক

পাটগ্রামে বিলুপ্ত ছিটমহলে ভূট্টাক্ষেত নিয়ে সংঘর্ষে আহত-৬: সাংবাদিক আটক
এ হাসপাতাল থেকেই সাংবাদিক আব্দুল মান্নানকে আটক করে পুলিশ।

সানী, পাটগ্রাম(লালমনিরহাট)প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বিলুপ্ত ১৪ নম্বর ছিটমহলে ভূট্টা ক্ষেত নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার সকাল সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।  ওই এলাকার বাসিন্দা ফজলার রহমান গং ও দুলাল হোসেন গংয়ের মধ্যে জমির ভূট্রা ক্ষেত কর্তন নিয়ে সংঘর্ষবাধে। এতে উভয় পক্ষের ৬জন আহত হয়েছেন। আহতদের মধ্যে লুৎফর রহমান(৪৫) নামে এক ব্যক্তির হাত ভেঙে যাওয়ার কারণে তাকে পাটগ্রাম হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মৃত আব্দুল গফুরের ছেলে আব্দুল মান্নান(৪০)কে হাসপাতাল থেকে আটক করেন পুলিশ।

আব্দুল মান্নান নিজেকে দৈনিক নবরাজ পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে আহতদের ছবি তুলতে গিয়ে পুলিশের তোপের মুখে পড়েন।  সাংবাদিক মান্নান কয়েক দফা জমি নিয়ে দুই পরে মধ্যে আলোচনার আয়োজন করে ব্যর্থ হন।

এব্যাপারে উপজেলা চেয়ারম্যান রুহুল আমীন বাবুল ও বুড়িমারী ইউপি চেয়ারম্যান আছির উদ্দীন আহম্মেদ মীমাংসার কথা বলে আজও বসেননি।

প্রত্যদর্শী ও এলাকাবাসী জানিয়েছে, দীর্ঘদিন থেকে ফজলার রহমান গং ও দুলাল হোসেন গংয়ের মধ্যে জমিজমা নিয়ে পূর্ব শত্রুতা রয়েছে। এরমধ্যে শুক্রবার রাতে কে বা কারা দুলাল গংয়ের প্রায় ৪০ শতাংশ জমির ভুট্টা  ক্ষেত কর্তন করে। এ ঘটনায় দুলাল হোসেন গং ফজলার রহমান গংয়ের পরিবারের উপর দোষ চাপিয়ে দিয়ে ওই পরিবারের তামাক ক্ষেত  শনিবার সকাল ৮টায় কর্তন করতে গেলে কর্তনে বাধা দেয় ফজলার রহমানের পরিবার। এতে দুই পরে মধ্যে তুমুল সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে  বিলুপ্ত ১৪নম্বর লতামারী ছিটমহলের বাসিন্দা মৃত ফজর উদ্দিনের ছেলে আজিমুদ্দিন(৫৫)  লুৎফর রহমান(৪৭)  আজিমুদ্দিনের ছেলে হাসিকুল ইসলাম(৩০) মৃত জফর উদ্দিনের ছেলে হাফিজার রহমান(৪৫), মৃত আব্দুল গফুরের ছেলে আবু হোসেন(৩৮), আবু দাউদ(৩২) ও আবু দরদা(৩৫)। এদের মধ্যে লুৎফর রহমান গুরুতর আহত হয়েছেন বলে পুলিশ জানায়।

পাটগ্রাম উপজেলা হাসপাতালের মেডিকেল অফিসার আবু মুসা জানান, ‘ছিটমহলের দুই পক্ষের মোট ৬ ব্যক্তি আহত হয়েছে।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ(ওসি) রেজাউল করিম বলেন, ‘এ ঘটনায় আব্দুল মান্নান নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। অপর আসামীদেরও আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

সানী
সংবাদ প্রতিনিধি
০১৭৬০৬২০০০০
০৬/০২/২০১৬

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker