Featured

পাটগ্রামে শিক্ষার্থীর পাঠ্য বই আগুনে পুড়ে দিলো দুর্বৃত্ত

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/saj-18.jpgআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট : নতুন বছরের নতুন পড়া লেখা শুরুর আগে রাতে বই আগুন দিয়ে পুড়ে দিয়েছে দূর্বৃত্তরা। বিছানার পাশে পড়ার টেবিলে কেরোসিন ঢেলে আগুন দিয়ে বই ও শিক্ষার্থীকে পুড়ে হত্যার চেষ্টা করে ওই দূর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে রোববার রাতে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সোহাগপুর গ্রামে ।

সুত্র মতে, দূর্বৃত্তরা পাটগ্রাম টিএন স্কুল এ্যান্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র তানজির মোর্শেদের শয়নকক্ষের পড়ার টেবিলে কেরোসিন তেল ঢেলে দিয়ে আগুন লাগিয়ে দেয়। বই পুড়ে যায় ও পাশে শয়নরত বিছানায় আগুন লাগার সময় প্রচন্ড তাপে চিৎকার করলে প্রতিবেশী ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়।
৭ম শ্রেণির ছাত্র তানজির মোর্শেদ বলেন, ‘আগুনের তাপে টের না পেলে হয়ত আমি বইয়ের সাথে পুড়ে ছাই হয়ে যেতাম।’
তানজির মোর্শেদের বাবা আবুল কালাম আজাদ বাবুল বলেন, উঠে দেখি ঘরের দরজা খোলা/ভাঙা, ছেলেকে উদ্ধার করে দেখি বাড়ির সাথে রাখা খঁড়ের গাদার চারদিকে দেয়া আগুন জ্বলছে। এর আগেও দুই বার এ ধরণের অমানবিক শত্রুতা করছে আমার পরিবারের সাথে। এ ব্যাপারে পাটগ্রাম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
পাটগ্রাম থানা পুলিশের ইনচার্জ রেজাউল করিম জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close