Featured

পিস্তল-গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/Nilphamari-Arrest-Pic-rrr.jpgইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী : র‌্যাব-১৩ এর অধীনস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ (সিপিসি) নীলফামারী ক্যাম্পের সদস্যরা একটি অত্যাধুনিক বিদেশী সচল অবৈধ পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী  হালিম (২৫) নামের এক যুবককে আটক করেছে। এসময় তার কাছ থেকে দুই রাউন্ড তাজা কার্তুজ ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। র‌্যাব-১৩ কোম্পানী-২ (সিপিসি) নীলফামারী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান আসাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার রাউতনগর বাজার থেকে একটি বিদেশী সচল পিস্তল, দুই রাউন্ড তাজা কার্তুজ ও একটি ম্যাগজিনসহ অস্ত্র ব্যবসায়ী হালিমকে আটক করে নীলফামারী সিপিসি-২ ক্যাম্পে আনা হয়।
সে একই জেলার হরিপুর উপজেলার মুসানগাঁও গ্রামের জাবেদ আলীর ছেলে। সে র্দীঘ দিন থেকে চোরাই পথে  ভারতীয় সীমান্ত দিয়ে অস্ত্র নিয়ে এসে দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ব্যবসা করে আসছিল। রাতেই তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের পর হরিপুর থানা পুলিশে সোপর্দ করা হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close