Featured

পুলিশী হেফাজতে প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার ধর্ষণ মামলা

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/images5.jpgতিস্তা নিউজ ওয়েব ডেস্ক : গাজীপুরের কালীগঞ্জে বিয়েতে রাজি না হওয়ায় এক প্রেমিকা তার প্রেমিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ এঘটনায় প্রেমিককে গ্রেফতার করে আজ (মঙ্গলবার) আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গাজীপুরের কালীগঞ্জ থানা গেইটের একটি ভিডিও এন্ড এডিটিং দোকান থেকে সোমবার রাতে এক জোড়া প্রেমিক-প্রেমিকাকে আটক করে পুলিশ। প্রায় ২৪ ঘন্টা পুলিশ হেফাজতে থাকাবস্থায় তাদের বিয়ের চেষ্টা করলেও প্রেমিক নাজমুল খন্দকার (২৭) রাজি হয়নি। একপর্যায়ে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে সোমবার রাতে প্রেমিকা থানায় মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ প্রেমিক নাজমুলকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

তরুণীর এজাহার সূত্রে জানা যায়, আনুমানিক তিন বছর যাবৎ কালীগঞ্জ পৌর এলাকার মুনশুরপুর গ্রামের আবু হানিফার ছেলে নাজমুল খন্দকারের (২৭) সঙ্গে ওই তরুণীর (২২) প্রেমের সম্পর্ক চলছিল। এই সুবাধে প্রেমিক নাজমুল বিয়ের প্রলোভন দেখিয়ে ওইতরুণীকে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল। ঘটনার দিনও তাকে বিয়ে করবে বলে মোবাইল ফোনে ডেকে নিয়ে নাজমুল জোরপূর্বক ধর্ষণ করে। কিন্তু পরে তাকে বিয়ে করার কথা বললে নাজমুল বিয়ে করবে না বলে হুমকি দেয়।

কালীগঞ্জ থানার এসআই মো. তরিকুল ইসলাম বলেন, মঙ্গলবার দুপুরে নাজমুলকে গাজীপুর কোর্টে পাঠানো হয়েছে। আর ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close