সারাদেশ

পুলিশ কনেষ্টবল তিন দিনের রিমান্ডে

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/bm-collage.jpgতিস্তা নিউজ ডেস্ক : বরিশাল বিএম কলেজ ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের মামলায় বিএমপির (বরিশাল মেট্রোপলিটন পুলিশের) কনষ্টেবল আবিদ ও তার সহযোগী রনিকে ৩ দিনের রিামান্ডে নিয়েছে কোতয়ালী থানা পুলিশ।
গতকাল সোমবার চীফ মেট্টোপলিটন ম্যাজিষ্ট্রেট মো. আলী হোসাইন এ রিমান্ড মঞ্জুর করেন। কনষ্টেবল আবিদ পুলিশ লাইন্সের এএসএফ শাখায় কর্মরত ছিল।  সে বাগেরহাটের শরনখোলা উপজেলার কুড়িয়াখালীর সোনাতলা গ্রামের আ. হাকিমের ছেলে।
আবিদ ও তার সহযোগী রনি মিলে বিএম কলেজের মার্কেটিং বিভাগের ছাত্র এসএম আসিফ জামানকে অপহরণ, মুক্তিপণ দাবি ও গ্রহণ এবং ভয়ভীতি প্রদর্শণ করে মর্মে অভিযোগ এনে আসিফের পিতা মামলা দায়ের করেন।
১২ জানুয়ারী কোতয়ালী মডেল থানায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা জানান- আসিফের পিতা বরিশাল পল্লী বিদ্যুত সমিতি-২ এর এজিএম মো. ওয়াহিদুজ্জামান মামলা করার পর কনস্টেবল আবিদকে সাসপেন্ড করে গ্রেফতার করা হয়।

সেইসঙ্গে রনিকেও গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়। প্রকৃত রহস্য ও মুক্তিপণ হিসাবে গ্রহণ করা  মালামাল উদ্ধার, অপর জড়িতদের সম্পর্কে তথ্য আদায়ের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। সূত্র: ইত্তেফাক

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close