Featured

পৌরনির্বাচনে সৈয়দপুরে খসড়া ভোটকেন্দ্রের তালিকা প্রকাশ

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/6363314.jpgনীলফামারী অফিস : আগামী ৩০ ডিসেম্বর পৌর নির্বাচন ঘিরে নীলফামারীর সৈয়দপুর পৌরসভা এলাকার ১৫টি ওয়াডের খসড়া ভোট কেন্দ্রের তালিকা প্রকাশ করেছে উপজেলা নির্বাচন ও রেজিষ্ট্রেশন অফিসার নুর নাহার ইসলাম।  এই পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৮১ হাজার ৩৬৫ জন। এদের মধ্যে পুরুষ ৪০হাজার ৮৫২ ও নারী ভোটর ৪০ হাজার ৫১৩ জন। সংরতি ওয়ার্ড সংখ্যা ৫ টি। মোট ভোট কেন্দ্র ৩২ ও বুথ সংখ্যা ২৩৩টি। এ  ছাড়া অস্থায়ী ক সংখ্যা রয়েছে ৪১টি ।

আজ মঙ্গলবার সকালে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার নুর নাহার ইসলাম জানান পৌর নির্বাচনকে কেন্দ্র করে ১৫টি ওয়াডে ভোটকেন্দ্র ও প্রতিটি ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা কত তার খসড়া প্রকাশ করা হয়েছে। এটি যাছাই বাছাই করে চুড়ান্ত করা হবে। সুত্রমতে সৈয়দপুর পৌরসভার ১নং ওয়ার্ডে ৩টি ভোট কেন্দ্রের বুথের সংখ্যা ২০টি। এখানে মোট ভোটার ৭হাজার ২৪ জন।

 ২নং ওয়াডে দুইটি ভোট কেন্দ্রে বুথ সংখ্যা ২০টি। এখানে মোট ভোটার ৬ হাজার ৬৩২ জন।

 ৩নং ওয়ার্ড ভোট কেন্দ্র ২টি ও  বুথ সংখ্যা ১৩,টি। এখানে মোট ভোটার সংখ্যা ৬ হাজার ৬৯৫ জন। ৪নং ওয়ার্ড ভোট কেন্দ্র ২টি ও  বুথ সংখ্যা ১৬টি । মোট ভোটার ৫ হাজার ৬৪৩ জন। ৫নং ওয়ার্ড ভোট কেন্দ্র ২টি , বুথ সংখ্যা ১২টি , ভোটার সংখ্যা ৪হাজার ৪৬৪ জন। ৬নং ওয়ার্ড ভোট কেন্দ্র  ২টি ও  বুথ সংখ্যা ১৯টি । এখানে  ভোটার সংখ্যা ৬ হাজার ৪৭২ জন। ৭নং ওয়ার্ড ভোট কেন্দ্র ২টি , বুথ সংখ্যা ১১টি। এখানে  মোট ভোটার ৩হাজার ৮৩০ জন। ৮নং ওয়ার্ড কেন্দ্র ২টি ও  বুথ সংখ্যা ২০। এখানে মোট ভোটার ৬হাজার ৯৪৩ জন। ৯নং ওয়ার্ড কেন্দ্র সংখ্যা ১,টি ও বুথ সংখ্যা ১০টি, মোট ভোটার ৩ হাজার  ৪৬০ জন। ১০ নং ওয়ার্ড ভোট কেন্দ্র ৩টি ও  বুথ সংখ্যা ২১টি। এখানে ভোটার সংখ্যা ৭হাজার ৩৬২ জন। ১১নং ওয়ার্ড ভোট কেন্দ্র  ৩টি ও  বুথ সংখ্যা ২০ টি এবং ভোটার সংখ্যা ৬হাজার ৯৮২ জন। ১২নং ওয়ার্ড ভোট কেন্দ্র ২টি ও বুথ সংখ্যা ১২টি এবং ভোটার সংখ্যা ৪হাজার ২০১ জন। ১৩ নং ওয়ার্ড ভোট কেন্দ্র ২টি ও বুথ সংখ্যা ১৫টি এবং , ভোটার সংখ্যা ৫হাজার ৩০৯। ১৪ নং ওয়ার্ড ভোট কেন্দ্র  ২টি  ও বুথ ১৩টি এবং ভোটার ৪হাজার ৪৮২ জন এবং ১৫নং ওয়ার্ড ভোট কেন্দ্র ২টি ও বুথ সংখ্যা ১১টি এবং , ভোটার সংখ্যা ৩হাজার ৯৭৮ জন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close