বিনোদন

প্রেমিকার জন্মদিনে গাড়ি উপহার দিলেন সালমান

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/40.jpgতিস্তা নিউজ ওয়েব ডেস্ক: রোমান প্রেমিকা লুলিয়া ভান্তুরের জন্মদিনে দামী গাড়ি উপহার দিয়েছেন সালমান খান। হ্যাঁ, এমনটাই শোনা যাচ্ছে।

বেশ কিছু দিন ধরে কানাঘুষা শোনা যাচ্ছিল, সালমান খান নাকি এক বিদেশী মডেলের প্রেমে পড়েছেন। মুখে সেই কথা এখনো স্বীকার না করলেও বিভিন্ন ছবি থেকে তাদের সম্পর্কের প্রমাণ মিলেছে।

এমনও শোনা যায়, গোপনে নাকি সালমানের সাথে রোমান মডেল লুলিয়া ভান্তুরের নাকি এনগেজমেন্টও হয়ে গেছে। কিন্তু এই সম্পর্কের কথা স্বীকার না করলেও, ২৭ ডিসেম্বর দাবাং খানের জন্মদিনে লুলিয়াকে তাদের ফার্ম হাউজে একসাথে জন্মদিনের অনুষ্ঠান পালন করতে দেখা যায়।

কিন্তু সূত্র থেকে জানা যায়, সালমনের জন্মদিনের দিন লুলিয়া নাকি মোটেই খুশি ছিলেন না। কারণ তিনি ‘প্রেমে’র জন্য একটি বার্থডে গান ভিডিও করেছিলেন। যা তার জন্মদিনে চালানোর কথা ছিল। তবে এ তো গেল লুলিয়ার অখুশি হওয়ার কথা। জন্মদিনের দিন মুখ ভার করেছিলেন সালমন নিজেও। জন্মদিনের পার্টিতে গার্লফ্রেন্ডকে সবার সাথে কথা বলতে দেখে মোটেই খুশি হননি তিনি।

এই ঘটনার জন্য তাদের মধ্যে অল্প বিস্তর তর্ক-বিতর্কও চলেছিল বলে জানা গেছে। তাহলে কি রোমান প্রেমিকার রাগ ভাঙানোর জন্যই নতুন গাড়ি উপহার দিলেন সালমান?

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close