সারাদেশ

ফরিদপুরে অপহৃত মাদ্রাসাছাত্র উদ্ধার : আটক ১

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/691.jpgতিস্তা নিউজ ওয়েব ডেস্ক: ফরিদপুরের নগরকান্দায় অপহৃত মাদ্রাসাছাত্র হেদায়েদ উল্লাহকে (১০) উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় এক অপহরণকারীকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ফরিদপুরের নগরকান্দা উপজেলার জুঙ্গরদী কাশিমুল উলুম মাদ্রাসার মক্তব বিভাগের ছাত্র ও আশফরদী গ্রামের কামাল খন্দকারের ছেলে হেদায়েদউল্লাহ (১০) গত বৃহস্পতিবার বিকেলে মাদ্রাসা থেকে বোনের অসুস্থতার কথা বলে প্রতিবেশি মোশারেফ খন্দকারের ছেলে রুবেল (২০) তাকে ঢাকা নিয়ে যান। সেখানে হেদায়েতুল্লাহকে বন্দি করে পরিবারের কাছ থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

নগরকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফসার উদ্দিন ও উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত দত্ত সুকৌশলে অপহরণকারীদের মুক্তিপণের আংশিক পাঁচ হাজার টাকা বিকাশে প্রদান করে। বাকি টাকা দেয়ার কথা বলে ভাঙ্গা আসতে বললে সোমবার সকালে অপহরণকারীর একজন অপহৃত হেদায়েদউল্লাহকে নিয়ে ভাঙ্গা বিশ্বরোড মোড়ে উপস্থিত হলে পুলিশ তাদের আটক করে।

নগরকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফসার উদ্দিন জাগো নিউজকে জানান, অপহরণকারী একজনকে আটক করেছি। বাকিদের আটকের চেষ্টা চলছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close