Featured

ফলো আপ- ছিটবাসীর গাড়ীর বহরে নিহত নানী- নাতনীর পরিবারকে অনুদান প্রদান

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/33369.jpgনীলফামারী অফিস : ভারত গমনে বিলুপ্ত ছিট মহলবাসীদের গাড়ীর বহরে নানী কহিনুর বেগম (৫৫) ও নাতনী  সুরাইয়া আক্তার(৮) এর নিহত হবার ঘটনায় ক্ষতি গ্রস্থ্য পরিবারটিকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি ডাঙ্গাপাড়া আব্দুল রউফ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই অনুদানের অর্থ প্রদান করা হয়। অনুদানের অর্থ হিসাবে ডোমার উপজেলা প্রশাসনের সহযোগীতায় ৩০ হাজার টাকা দেয়া হয়। অনুদান গ্রহন করেন নিহত কহিনুর বেগমের স্বামী ছমির উদ্দিন বুধারু ও নিহত সুরাইয়া আক্তার সুমীর পিতা সাহাদাৎ হোসেন। এদের বাড়ি ডোমারের ভোগডাবুড়ি ইউনিয়নের পূর্ব ভোগডাবুড়ি প্রামানিকপাড়া গ্রামে।

এ সময় উপস্থিত ছিলেন ডোমার উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিয়া সুলতানা ও ভোগডাবুড়ি ইউপি চেয়ারম্যান আবু তাহের, ঢাকাস্থ্য ভারতীয় হাইকমিশেন ফাষ্ট সেক্রেটারী রমাকান্ত গুপ্তা, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সফিকুল ইসলাম প্রমুখ।
উল্লেখ যে গত সোমবার (২৪ নবেম্বর)দুপুর সোয়া দুইটায় চিলাহাটি-হলদিবাড়ি সীমান্ত দিয়ে পঞ্চগড়ের ছিটমহলের দ্বিতীয় দফায় ১৪৭ জন সদস্যদের মালামাল বহনকারী একটি ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ওই নানী-নাতনী নিহত হয়েছিল।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close