Featured

ফাদার পিয়েরো পিচম হত্যা চেষ্টা মামলায় ২ জেএমবি সদস্য ৫ দিনের রিমান্ডে

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/filephoto.jpgমোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর: ইতালীয় নাগরিক ও ধর্মযাজক ফাদার ডাঃ পিয়েরো পিচম হত্যা চেষ্টা মামলায় বৃহস্পতিবার (৭ই জানুয়ারী) আটক ২ জেএমবি সদস্যের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন দিনাজপুরের আদালত।

উল্লেখ্য যে, ১৮ই নভেম্বর সকালে দিনাজপুর শহরের বিআরটিসি’র মির্জাপুর বাস ডিপোর অদূরে সুইহারী ক্যাথলিক চার্চের ধর্মযাজক ইতালীয় ডাঃ পিয়েরো পিচমকে হত্যার উদ্দেশ্যে গুলি বর্ষণ করা হলে, ভাগ্যক্রমে মৃত্যুর হাত থেকে বেঁচে যান তিনি।

ইতালীয় ধর্মযাজক ডাঃ পিয়েরো পিচম হত্যা চেষ্টা মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই বজলুর রশিদ, আটক ২ জেএমবি সদস্য আব্দুর রহমান ওরফে বাদশা ওরফে রিন্টু ও সারোয়ার হোসেন ওরফে সাবু ওরফে মিজানকে আদালতে হাজির করে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করলে, বিজ্ঞ বিচারক তা  ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আটক ২ আসামীকে আদালত থেকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নিয়ে যান।

এই নিয়ে ইতালীয় হত্যা চেষ্টা মামলায় ৬ জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ২ জেএমবি সদস্য শরিফুল ইসলাম ও মোসাব্বিরুল আলম খন্দকার ইতোমধ্যে আদালতে ১৬৪ ধারায় দায় স্বীকার করে জবানবন্দী দিয়েছেন বলে জানা যায় আদালত সূত্রে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close