বৃহত্তর দিনাজপুর

ফুলবাড়ীতে প্রতিবন্ধি রুবিনাকে প্রধানমন্ত্রীর দেওয়া বাড়ী উপহার দিলেন ডিসি

এন.আই.মিলন, দিনাজপুর জেলা প্রতিনিধি- দিনাজপুরের ফুলবাড়ীতে প্রধানমন্ত্রীর বাড়ী পেল প্রতিবন্ধি রুবিনা বেগম।
শনিবার (১৭ অক্টোবর) বেলা ১১ টায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামে প্রতিবন্ধি রুবিনা বেগমকে প্রধান মন্ত্রীর দেয়া বাড়ীর ভিত্তি প্রস্তুর উদ্বোধন করেন দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম।

smart

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল ্অলম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের সোনার বাংলা গড়ার লক্ষে, প্রধান মন্ত্রীর ঘোষনা কেউ নিরাশ্রায় থাকবেনা, প্রধান মন্ত্রীর সেই ঘোষনার প্রতিপাদ্য আশ্রায়নের অধিকার শেখ নাসিনার উপহার, মুজিব বর্ষের এই স্লোগান বাস্তবায়নের অংশ হিসেবে রুবিনা বেগমকে এই বাড়ী প্রদান করা হলো। এসময় তিনি বৈশিক দুর্যোগ করোনা ভাইরাসকে মোকাবেলায় স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সকলকে আহববান জানান।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার খায়রুর আলম সুমনের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদ্য যোগদান কৃত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মন্ডল ও খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের মন্ডল। উদ্বোধনী অনুষষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও গণমাধ্যমের কর্মিগণ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার কায়রুল আলম সুমন বলেন, উপজেলার দৌলতপুর ইউনিয়নের মধ্যম পাড়া গ্রামের মৃত আব্দুল ওয়াহেদের মেয়ে রুবিনা বেগম, মানষিক প্রতিবন্ধি হওয়ায় স্বামী পরিত্যক্তা হয়ে বাবার বাড়ীতে, তার ছোট ভাই শারিরিক প্রতিবন্ধি আশরাফুল আলমসহ একটি জরাজির্ন মাটির ঘরে কোন রকমে বসবাস করতো। এই ঘটনা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হওয়ায়, প্রতিবন্ধি রুবিনা বেগমকে, দিনাজপুর জেলা প্রশাসক এর মাধ্যমে প্রধান মন্ত্রীর কার্য্যলয়ের আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় এক লাখ ৭১ হাজার টাকা ব্যায়ে দুটি পাকা ঘরসহ একটি বাড়ী বরাদ্ধ দেয়া হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close