Featured

ফুলবাড়ীতে সাংবাদিক লাঞ্চিত: জড়িতদের গ্রেফতারের দাবী

ফুলবাড়ীতে সাংবাদিক লাঞ্চিত: জড়িতদের গ্রেফতারের দাবীমোঃ আব্দুল্লাহ আল মামুন পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক ব্যবসায়ীর হাতে “ফুলবাড়ী বার্তার” বার্তা প্রধান, বাংলাদেশ টুডে ও বাংলা বাজার পত্রিকার ফুলবাড়ী প্রতিনিধি ও ফুলবাড়ী অনলাইন প্রেস ক্লাবের সদস্য সচিব সাংবাদিক লিমনকে লাঞ্চিত করা হয়।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী রেলষ্টেশনে ওই ঘটনা ঘটে।

সাংবাদিক লিমন জানান, মাদক ব্যবসা নিয়ে সংবাদ প্রকাশের জের ধরে স্থানীয় যুবলীগ নেতার মিজানের নেত্রীত্বে আমাকেপূর্ব পরিকল্পিত ভাবে আটক করে কিল-ঘুষি মেরে শারিরীক ভাবে লাঞ্চিত করা হয়। এ সময়ে আমি আত্মরক্ষার্থে ষ্টেশন মাষ্টারের রুমে গিয়ে দরজা বন্ধ করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলীকে ঘটনাটি অবগত করলে ফোর্স পাঠিয়ে সেখান থেকে আমাকে উদ্ধার করে।

এই ঘটনায় ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। যুবলীগ নেতা ও চিহৃত মাদক ব্যবসায়ী মিজান সম্পর্কে মোবাইল ফোনে উপজেলা আওয়ামীলিগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুলের সঙ্গে কথা বললে তিনি বলেন, ওসি সাহেব আমাকে ঘটনাটি জানিয়েছেন। সে যে কাজটি করেছে ঠিক করেনি। তার বিরুদ্ধে অনেক অভিযোগ। ইতি পূর্বেও থানা পুলিশ ঐ মিজানকে থানায় ডেকে নিয়ে সাবধানও করেছে। তবে সে আমাদের আওয়ামীলিগের কেউ নয়। যুবলীগের সঙ্গে হয়ত সম্পর্ক থাকতে পারে। আমি আমাদের সভাপতির সঙ্গে কথা বলেছি, তিনিও অত্যন্ত মর্মাহত ও নিন্দা জানিয়েছেন। সর্বপরি এই ঘটনায় আমরা দুঃখ প্রকাশ করছি।

এ দিকে এই ঘটনায় সাথে জড়িতদের আইনের আওতায় আনার পাশা পাশি ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন জাতীয় অনলাইন প্রেস ক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক রোকমুনুজ্জামান রনি, অনলাইন প্রেস ক্লাব ও বনপার বিভাগীয় সমন্বয়ক জসিম উদ্দিন, এম টিভি নিউজ পোর্টালের সম্পাদক ইফতেকার হাবিব, মুক্তি নিউজের সম্পদাক মোস্তাকিম সরকার, মানব কথা ডট কম এর সম্পাদক রুকুনুজ্জামান, ফুলবাড়ী বার্তার ভার প্রাপ্ত সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপদেষ্টা সম্পাদক কৈলাশ প্রসাদ গুপ্ত, নির্বাহী সম্পাদক আতাউর রহমান হিটলার, সাংবাদিক সাদেক আলী, আরিফ খান জয়, দিনাজপুরের সাংবাদিক সাদাকাত আলী খান ও কামারুজ্জামানসহ নীলফামারীর ডিমলা প্রেসক্লাবের সভাপতি ও তিস্তা নিউজ ২৪ ডটকমের প্রকাশস-সম্পাদক সরদার ফজলুল হক প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker