সারাদেশ

ফেনির জেলে পল্লীতে হামলার দায়ে ছয়জন আটক

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/01258.jpgইন্টারনেট ডেস্ক :  ফেনীর পাঁচগাছিয়া উপজেলার   একটি জেলে পল্লীতে হামলার ঘটনাকে কেন্দ্র মামলায় অভিযুক্তদের ছয়জনকে তারা গ্রেফতার করেছে পুলিশ।

ফেনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মোর্শেদ বলেন, গত মঙ্গলবার হিন্দু সম্প্রদায়ের পূজাতে আতশবাজি পুড়ানোর সময় চাঁদা দাবি করায় এই হামলার ঘটনা ঘটে।

একটি দোকান ও অন্তত পাঁচটি বাড়িতে ভাংচুর করায় ফেনী সদর থানায় একটি মামলা হয়েছে। মি: মোর্শেদ বলেন এই ঘটনার সাথে জড়িত সন্দেহে এখন পর্যন্ত ছয়জনকে আটক করেছে তারা।

পাঁচগাছিয়া উপজেলার ঐ এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানাচ্ছিলেন ঐ পুলিশ কর্মকর্তা। হিন্দু সম্প্রদায়ের লক্ষ্মীপূজা উৎযাপনের সময় গত মঙ্গলবার রাতে মাতিয়ারা উপজেলার জেলেপাড়ায় মানুষ আতশবাজি পুড়ান। সেখানকার একজন বাসিন্দা জওহরলাল দাশ বলছিলেন এলাকার কিছু মানুষ তাদের কাছে বাজি পুড়ানোর বিনিময়ে চাঁদা দাবি করছিলেন।

সেই চাঁদা না দেয়াতে এর পরের দিন অর্থাৎ বুধবার রাতে তাদের কয়েকটি পরিবারের ওপর হামলা হয়। এই ঘটনায় টুলু রানী নামে একজন গর্ভবতী মহিলার শরীরে আঘাত লাগে।

পাঁচগাছিয়ার একজন মেম্বার তাজুল ইসলাম ঘটনাস্থল থেকে  বলেন, এই ধরণের হামলার ঘটনা আগে কখনো ঘটেনি। তথ্য সূত্র: বিবিসি

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close