আন্তর্জাতিক

ফেসবুকের অপরিচিত ব্যক্তিকে কিডনি দান করলেন দুই সন্তানের মা!

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/69.jpgতিস্তা নিউজ ডেস্ক: লুইস ড্রিউয়েরি। এই নামটাই এখন ব্রিটেনের সব থেকে আলোচনার। কারণ, তিনিই প্রথম কোনো ব্রিটিশ, যিনি ফেসবুকে সম্পূর্ণ অপরিচিত একজনের জন্য নিজের কিডনি দান করলেন।
স্টেসি হিউইট বলে এক মেয়ের বাবা ফেসবুকে কাতর ভাবে আবেদন করে লিখেছিলেন, কেউ কি তাঁর মেয়েকে কিডনি দান করে বাঁচাবে? ফেসবুকে ওই পোস্টটি পড়ে আর এক মুহূর্তও ভাবেননি দুই সন্তানের মা লুইস ড্রিউয়েরি। ব্যাস রাজি যখন দুই পক্ষই, তাহলে আর সময় নষ্ট করে টেনশনে থাকা কেন! তাই নিউক্যাসেলে হয়ে গেল অস্ত্রেপচার। এখন দুজনই সুস্থ রয়েছেন।
লুইস ড্রিউয়েরি মজা করে বলেছেন, স্ট্রেসির সঙ্গে চিরজীবনের সম্পর্ক তৈরি হয়ে গেল। গোটা ব্রিটেন তো বটেই, গোটা পৃথিবী শুভেচ্ছা জানাচ্ছে লুইস ড্রিউয়েরিকে। সত্যিই তার মতো করে কজন ভাবেন!

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close