Featured

ফ্রান্সসহ শান্তিকামী সব মানুষের পাশে আছি, থাকব : খালেদা জিয়ার

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/3648.jpgতিস্তা নিউজ অনলাইন ডেস্ক  : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ফ্রান্সের রাজধানী প্যারিসের কয়েকটি স্থানে সিরিজ সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি তিনি এ ঘটনায় নিহত ও আহতদের পরিবারের সদস্যদের প্রতিও সংহতি জানিয়েছেন।

আজ শনিবার পাঠানো এক শোকবার্তায় সাবেক প্রধানমন্ত্রী এ শোক প্রকাশ করেন।

খালেদা জিয়া বলেন, প্যারিসে সন্ত্রাসী হামলার ঘটনায় আমি বিস্মিত, হতবাক ও ক্ষুব্ধ। সন্ত্রাসী এই ঘটনায় কমপক্ষে ১৫৩ জন নিহত হওয়ায় এবং কয়েকশ মানুষের আহত হওয়ার ঘটনার খবরে আমি উদ্বিগ্ন, শোকাহত। আমি এই বর্বরোচিত ও নৃশংস হামলার নিন্দা জানাচ্ছি এবং এর হোতারা দৃষ্টান্তমূলক বিচারের মুখোমুখি হবে বলেও আশা করছি।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ফ্রান্সের সরকার ও জনগণের প্রতি সমবেদনা জানিয়েছে দৃঢ়তার সাথে বলেন, সব ধরনের উগ্রপন্থা ও সন্ত্রাসের বিরুদ্ধে ফ্রান্সসহ বিশ্বের শান্তিকামী সব মানুষের পাশে আমরা আছি এবং থাকব।তথ্যসূত্র: দৈনিক নয়া দিগন্ত

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close