নীলফামারী

বকেয়া বেতনের দাবিতে সৈয়দপুরে মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: বকেয়া বেতন ভাতা প্রদানের দাবিতে সৈয়দপুরে বেতন বঞ্চিত মাদ্রাসা শিক্ষক-কর্মচারীরা মানববন্ধন কর্মসূচী পালন করেছে। ঘন্টাব্যাপী মানববন্ধনে তারা বকেয়া বেতন অবিলম্বে প্রদানের দাবি জানান। গতকাল রোববার বেলা ১২টায় সৈয়দপুর প্রেসক্লাবের সামনে হুকলীপাড়া একরামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-কর্মচারী সমবেত হয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন। এ সময় শিক্ষক-কর্মচারীরা অবিলম্বে বকেয়া বেতন ভাতা প্রদানসহ মাদ্রাসা সুপারের স্বেচ্ছাচারিতার বিচারের দাবিতে ব্যানার পোস্টার প্রদর্শন করেন। মানববন্ধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বেতন বঞ্চিত শিক্ষকরা বলেন, মাদ্রাসা সুপার মো. বরিজ উদ্দিনের স্বেচ্ছাচারী আচরণ এবং মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতির সঙ্গে তার বনিবনা না হওয়ায় শিক্ষক-কর্মচারীদের বেতন ভাতা আটকে দিয়েছেন। দীর্ঘ ৬ মাস তারা বেতন ভাতা না পেয়ে পরিবার নিয়ে কষ্টে আছেন। বক্তারা অবিলম্বে বেতন ভাতা প্রদানে সৈয়দপুর ইউএনও’র হস্তক্ষেপ দাবি করেন।
এ ব্যাপারে সৈয়দপুর হুকলীপাড়া একরামিয়া দাখিল মাদ্রাসার সুপার মো. বরিজ উদ্দিন বেতন বন্ধের সত্যতা নিশ্চিত করে বলেন, এ নিয়ে উপজেলা প্রশাসন তদন্ত করছে। তদন্ত শেষে বিষয়টির সমাধান হবে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close