Featured

বঙ্গবন্ধু সেতুতে নজিরবিহীন সিরিজ দুর্ঘটনা

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/887.jpgতিস্তা নিউজ ডেস্ক: আজ(শনিবার)  সকাল সাড়ে ছয়টার দিকে প্রচণ্ড ঘন কুয়াশায় ঢেকে যায় বঙ্গবন্ধু সেতু এলাকা। এ সময় থেকে এক ঘণ্টার মধ্যে  সেখানে তিনটি দুর্ঘটনা ঘটে।

এতে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র রানা শরীফসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২৯ জন। অন্যদের পরিচয় জানা যায়নি।

সকাল সাড়ে ৭টার দিকে সেতুর ৪০ নং পিলারের উপরে গরু বোঝাই একটি ট্রাককে সরকার পরিবহনের একটি বাস ওভারটেক করতে গেলে সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলে চারজন নিহত হন। আহত হন কমপক্ষে ১২ জন। তাদের সদর হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়।

এ ঘটনার এক ঘণ্টা পর সাড়ে ৮টার দিকে উদ্ধার কাজের জন্য ফায়ার সার্ভিস ও পুলিশের দুটি ঘটনাস্থলে আসার সময় সেতুর ৩৮ নং পিলারের উপর সংঘর্ষ হয়। এতে ছয়জন আহত হন।

এক ঘণ্টা পর একই স্থানে একটি বাসের সাথে সাংবাদিকদের মটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে চার সাংবাদিক ও আট যাত্রী আহত হন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close