সারাদেশ

বাল্যবিয়ে আয়োজনের অপরাধে বরসহ ৫ জনকে কারাদণ্ড

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/51.jpgতিস্তা নিউজ ডেস্ক : ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলায় বাল্যবিয়ের অপরাধে বরসহ ৫ জনকে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শৈলকুপা সহকারী কমিশনার (ভূমি) সুমী মজুমদার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডিতরা হলেন- মাগুরা জেলার শ্রীপুর উপজেলার বদনপুর গ্রামের ইসলামের ছেলে শিপু, মাধবপুর গ্রামের গোলাম কাদেরের ছেলে মাহবুর শেখ, নাগিরাট গ্রামের মৃত সলেমুদ্দিন শেখের ছেলে কাদের আলী শেখ, বাগুটিয়া গ্রামের আছালত খাঁ’র ছেলে মিরাজ খাঁ ও আউশিয়া গ্রামের নইমুদ্দিন শেখের ছেলে লালিম শেখ।

জানা যায়, বৃহস্পতিবার শৈলকুপা উপজেলার মনোহরপুর ইউনিয়নের মাধবপুর গ্রামের মফিজ শেখের সপ্তম শ্রেনি পড়ুয়া মেয়ে আখি খাতুনের সাথে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার বদনপুর গ্রামের ইসলামের ছেলে শিপুর বিয়ের আয়োজন করা হয়। বাল্যবিয়ের খবর পেয়ে শৈলকুপা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইকবাল কবীর সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বর, কনের চাচা, ও বরযাত্রীসহ ৫ জনকে আটক করে। পরে আটককৃত ৫ জনকে ভ্রাম্যমাণ আদালত ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close