Featured

বিএনপি আমার কাছে এসেছিল আমাকে প্রধানমন্ত্রী বানানোর জন্য-এরশাদ

বিএনপি আমার কাছে এসেছিল আমাকে প্রধানমন্ত্রী বানানোর জন্য-এরশাদআব্দুল্লাহ আল মামুন,স্টাফ রিপোর্টার: সাবেক রাষ্ট্রপতি জাতীয়পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সারাদেশে জাতীয়পার্টির পালে হাওয়া লেগেছে। আর জাতীয়পার্টির পালে হাওয়া লাগায় সরকারের গাত্রদাহ হয়েছে। তারা জাতীয়পার্টির কর্মীদের উপর নির্যাাতন চালাচ্ছে।

রোববার বিকালে নীলফামারী জেলা জাতীয়পার্টির দ্বি-বাষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, এখন মানুষ কথা বলতে পারেনা। কথা বললেই তারা গুম হয়ে যায়। এ থেকে পরিত্রান পেতে হবে। নীলফামারী জেলা জাতীয়পার্টির আহবায়ক বিরোধী দলীয় হুইফ আলহাজ্ব শওকত চৌধুরীর সভাপতিত্বে জাতীয়পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, কেন্দ্রিয় মহা-সচিব রুহুল আমিন হাওলাদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় কেন্দ্রিয় নেতা রেজাউল হক, সাবেক এমপি আসিফ শাহরিয়ার, রংপুর জেলা সভাপতি গোলাম মোস্তফা, সাবেক সংসদ সদস্য লায়ন জাফর ইকবাল সিদ্দিকি, চেয়ারম্যানের উপদেষ্টা মিলন পাটোয়ারী বক্তব্য রাখেন। এরশাদ আরো বলেন, ৪ বছর নির্জন কারাবাসে ছিলাম। আমাকে অমানুষিক নির্যাতন করা হয়েছে। বিএনপি এসেছিল আমাকে প্রধানমন্ত্রী বানানোর জন্য কিন্তু তারা যে নির্যাতন করেছিল সেইজন্য তাদের সাথে যাইনি। তিনি বলেন, আমরা বিরোধী দলের ভূমিকা পালন করতে চাই। কিন্তু আমাদের নানা ভাবে বাধা দেওয়া হচ্ছে। সারাদেশ আওয়ামী নির্যাতনে ভরে গেছে। এর জন্য জাতীয় পার্টিকে শক্তিশালী বিরোধী দলের ভুমিকা পালন করতে হবে। তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভেদাভেদ ভুলে এক হয়ে যান দেখবেন আগামীতে আবার ক্ষমতায় আসবে জাতীয়পার্টি। তিনি আগামী ইউপি নির্বাচনে দলীয়প্রার্থীর পক্ষে কাজ করার জন্য দলীয় কর্মীদের নির্দেশ দিয়ে বলেন, এই নির্বাচনেই প্রমান করবে জাতীয়পার্টি কতটা শক্তিশালী।

জাতীয়পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, যারা বিপদে আপনাদের সাহায্য সহযোগিতা করবে তাদের বেছে নিতে হবে। তিনি ইউপি নির্বাচনকে এসিড টেষ্ট অবহিত করে বলেন এই নির্বাচনের মাধ্যমে আমাদের সুসংগঠিত হতে হবে। মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, এরশাদ মানেই উত্তরবঙ্গ। তাই এখান থেকেই দলকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন, সারাদেশে ছাত্রলীগ, যুবলীগ যে নৈরাজ্য করছে তার থেকে পরিত্রান পেতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

নীলফামারীতে এরশাদের আগমনকে ঘিড়ে জাতীয়পার্টির নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ লক্ষ করা গেছে। দুপুর দুই টায় সভাস্থলে এরশাদ পৌছালে কর্মীরা মুহুমুহু করতালির মাধ্যমে এবং ফুলের পাপড়ি ছিটিয়ে তাকে বরণ করে নেন।

সভা শেষে জাতীয়পার্টির সাবেক সংসদ সদস্য লায়ন জাফর ইকবাল সিদ্দিকিকে সভাপতি ও বিরোধী দলীয় হুইফ আলহাজ্ব শওকত চৌধুরীকে সাধারন সম্পাদক করে নীলফামারী জেলা জাতীয়পার্টির কমিটি ঘোষনা করেন সাবেক রাষ্ট্রপতি জাতীয়পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সম্মেলন শেষে জেলা উন্মুক্ত মঞ্চে জাতীয়পার্টির জনসভায় তিনি যোগদান করেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker