Featured

বিএনপি-জামায়াতকে বর্জন করলে বাংলাদেশ জঙ্গি মুক্ত হবে : হাসানুল হক ইনু

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/35.jpgতিস্তা নিউজ ডেস্ক:  জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাজাকার নামে দানবদের যতবারই ফাঁসি দেয়া হোক না কেন, জামায়াত বিএনপির কারখানা থেকে তারা আবার নতুন জঙ্গি ও দানব তৈরি করবে। তাই খালেদা জিয়া ও বিএনপি-জামায়াতকে যেদিন বর্জন করা হবে, বাংলাদেশ সেদিন জঙ্গি মুক্ত হবে।
আজ(রোববার) বিকেলে রাজধানীর শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে বাংলাদেশ ও ভারতের নন্দিত শিল্পীদের সঙ্গীত সিডি ‘শুধু তুমি আমি’ অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মিথিলা ইবরারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, প্রাক্তন বিচারপতি তোফাজ্জল ইসলাম, বিচারপতি সামসুদ্দিন চৌধুরী মানিক, বিচারপতি আশরাকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার ইব্রাহীম ফাতেমী, জি-সিরিজ ও অগ্নিবীণা’র কর্ণধার নাজমুল হক ভূঁইয়া ও প্রকাশিত অ্যালবামের বাংলাদেশের শিল্পী এসএম তারেক ও মঞ্জু।
তথ্যমন্ত্রী বলেন, বুদ্ধিজীবীদের সততা নিয়ে যারা প্রশ্ন তোলেন, তারা শহীদ বুদ্ধিজীবীদের দ্বিতীয় বার হত্যা করার জন্য কথার চাপাতি চালাচ্ছেন। জঙ্গি ও দানবরা পাকিস্তানীদের ছানাপোনা। আর এই ছানাপোনাদের তৈরি করার কারখানা জামায়াত ও বিএনপি। খালেদা সেই ছানাপোনাদের মায়ের আদর দিয়ে লালন পালন করছে। যারা আজ বুদ্ধিজীবিদের সততা নিয়ে প্রশ্ন তুলছেন।
শিল্পী-সাহিত্যিকদের প্রতি আহবান জানিয়ে মন্ত্রী বলেন, একাত্তরে পাকিস্তান বাংলাদেশের উপর আক্রমণ করেছে, তাদের সাথে মিলিত হয়ে রাজাকাররা হামলা করেছে। আর এখন খালেদা ও রাজাকাররা পাকিস্তানীদের কথার সূর ধরে বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনায় আঘাত করছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close