Featured

বিএনপি নিজেরাই নিজেদের জন্য হুমকী—ওবায়দুল কাদের

বিএনপি নিজেরাই নিজেদের জন্য হুমকী---ওবায়দুল কাদেরস্টাফ রিপোর্টার:  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ও বিএনপির নেতারা নিজেরাই নিজেদের অস্তিত্ব নিয়ে সংকটে পড়েছে। তাই আওয়ামী লীগ তাদের জন্য হুমকী নয়। তারা নিজেরাই নিজেদের জন্য হুমকী।

আজ(শনিবার) সকাল সাড়ে ১১টায় নীলফামারীর ডিমলা উপজেলায় বুড়িতিস্তা নদীর উপর সড়ক ও জনপদ অধিদপ্তরের অধিনে চার কোটি ৩৭ লাখ ৩৯ হাজার টাকা ব্যয়ে নির্মিত ১০৭ দশমিক ৫৬ মিটার দীর্ঘ খোকশারঘাট সেতু উদ্ধোধন শেষে উপজেলা পরিষদের মাঠে এক জনসভায় এ কথা বলেন তিনি।

বিএনপি নিজেরাই নিজেদের জন্য হুমকী---ওবায়দুল কাদের

ডিমলা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি নীলফামারী ১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মমতাজুল হক, ডিমলা উপজেলা চেয়ারম্যান তবিবুল ইসলাম। এ সময় জেলা ও জেলার বিভিন্ন উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনপি নিজেরাই নিজেদের জন্য হুমকী---ওবায়দুল কাদের
জনসভায় মন্ত্রী আরো বলেন আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উত্তরাঞ্চলের মঙ্গাকে যাদুঘরে পাঠিয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার ক্ষমতায় থাকলে আগামীতে দেশের সকল দারিদ্রতাকেও যাদুঘরে পাঠিয়ে দেবে। বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের ব্যবস্থা যেমন করেছে আগামীতে সকলের জন্য কর্মসংস্থান গড়ে তোলে দেয়া হবে। দেশে উন্নয়ন হচ্ছে আরো হবে।
মন্ত্রী দলীয় নেতাকর্মীদের উদ্যোশে বলেন এমন কোন খারাপ আচড়ন করবেন না, যাতে শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল উন্নয়ন ও অর্জন ধুলোয় মিশিয়ে যায়।
মন্ত্রী বিএনপির উদ্যেশে বলেন তারা মাঝে মাঝে তাদের অস্তিত্ব ধরে রাখতে বলে থাকেন আন্দোলন হবে এ বছর নয় ওই বছর। তাহলে প্রশ্ন আন্দোলন হবে কোন বছর। তাদের কোন আন্দোলন মরা গাঙে জোয়ার আনতে পারবেনা।

মন্ত্রী সম্প্রতি বাংলাদেশ প্রসঙ্গে পাকিস্তানের ভূমিকার সমালোচনা করে  বলেন, পাকিস্তান শুধুমাত্র ধ্বংসাত্বক পরমানু বোমা তৈরী করা ছাড়া সব আর্থ-সামাজিক সূচকে বাংলাদেশের থেকে অনেক  পিছিয়ে রয়েছে। তাই পাকিস্তান বাংলাদেশের অগ্রগতিকে হিংসা করে।
এর আগে সেতু উদ্ধোধনের সময় মন্ত্রীর সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  জেলা প্রশাসক জাকীর হোসেন, পুলিশ সুপার জাকির হোসেন খাঁন, সড়ক ও জনপদ অধিদপ্তরের দিনাজপুর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হাফিজুর রহমান, তত্বাবধায়ক প্রকৌশলী বুলবুল হোসেন, নীলফামারী সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী তানভীর সিদ্দিক। এ সময় সেতু ঘিরে হাজারো নারী পুরুষের ঢল নামে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker