বিনোদন

বিক্রি হয়ে যাচ্ছে জোলির কুড়ি বছর বয়সের নগ্ন ছবি

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/1598.jpgইন্টারনেট ডেস্ক: তার বয়স এখন ৪০ এর কোটায়। এ বষয়ের নারীকে অনেকে ‘বুড়ি’ বলে সম্বোধন করেন। হলিউডে এর মধ্যে এসেছেন এবং গেছেন অনেক সুন্দরী মডেল-নায়িকা। কিন্তু একজনের সৌন্দর্যের মায়াজালে এখনও আবদ্ধ দুনিয়া। তিনি অ্যাঞ্জেলিনা জোলি।
সম্প্রতি প্রমাণ মেলে তার এই বিপুল জনপ্রিয়তার।
লন্ডনে বিক্রি হতে চলেছে হলিউডের সেরা সুন্দরীদের তালিকায় থাকা অ্যাঞ্জেলিনা জোলির বেশকিছু নগ্ন ছবি। ১৯৯৫ সালে ব্রিটিশ ফোটোগ্রাফার কেটি গার্নার জোলির ওই নগ্ন ছবিগুলো তোলেন। হলিউডের জনপ্রিয় এ অভিনেত্রীর তখন বয়স ছিল ২০।
লন্ডনের জেব্রা ওয়ান গ্যালারিতে হবে জোলির ওইসব নগ্ন ছবির প্রদর্শনী। সাদা-কালো ছবিগুলোর এক একটি ছবির দাম উঠেছে ১৮শ’ পাউন্ড।
অসাধারণ অভিনয়ের জন্য জোলি গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড পেয়েছেন তিন বার। অভিনয়ের পাশাপাশি এখন সিনেমা পরিচালনা করছেন তিনি। সূত্র: হিন্দুস্তান টাইমস

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close