Featured

বিদেশে খালেদা বিদেশী হত্যার নীল নকশা করছেন : মতিয়া

http://tistanews24.com/wp-content/uploads/2015/10/36941.jpgইন্টানেট ডেস্ক: আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, একদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন, অন্যদিকে খালেদা জিয়া মানুষ হত্যার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। খালেদা জিয়া বিদেশে গিয়ে বিদেশী হত্যার নীলনকশা করছেন। তিনি বলেন, এই দেশের মানুষের শান্তির জন্য যা করা দরকার তারসবই করবেন শেখ হাসিনা। দীর্ঘ ১১ বছর পর রোববার টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কৃষিমন্ত্রী বলেন, আত্মঘাতি এই নিষ্ঠুর খেলা বন্ধকরতে হবে। এই খেলাকে আমরা ঘৃণা করি, নিন্দা করি। এই নিষ্ঠুর খেলা শেখ হাসিনার সব অর্জনকে নষ্ট করে দিচ্ছে।
টাঙ্গাইল আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত কাউন্সিল উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আলমগীর খান মেনু।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close