বৃহত্তর দিনাজপুর

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে ভেপু (ড্রেজার) মেশিনের সাথে চলন্ত মোটরসাইকেলের ধাক্কায় নবাবগঞ্জ উপজেলার তিন আরোহী যুবক নিহত হয়েছে। মঙ্গলবার (২৮ জানুয়ারী) রাত আনুমানিক ১১ টার সময় বিরামপুর-নবাবগঞ্জ সড়কের জোলাগাড়ী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতেরা হলেন, নবাবগঞ্জ উপজেলার স্বপ্নপূরী এলাকার সেগুনবাগানের সাইদুর রহমানের ছেলে সুজন (৩৭), সেতাবুল ইসলামের ছেলে ওসমান গনি (৩০) ও একই গ্রামের বিপ্লব হোসেন (৩০)।
বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, মঙ্গলবার রাত প্রায় ১১ টার দিকে বিরামপুর থেকে মোটরসাইকেল যোগে তিন যুবক নবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। সেই সময় রাস্তায় কালভার্ট নির্মাণ কাজে নিয়োজিত একটি ভেপু (ড্রেজার) মেশিনে মোটরসাইকেলটি দ্রুতগতীতে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়। আশংকাজনক অবস্থায় স্থানীয়রা একজনকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close