বৃহত্তর দিনাজপুর

বিরামপুর প্রেসক্লাব নির্বাচন: সভাপতি- শাহিন, সম্পাদক- মশিহুর

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর): প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে উৎসব মূখর পরিবেশে সম্পন্ন হলো বিরামপুর প্রেসক্লাব নির্বাচন। এতে ‘বিজয় টিভি’ প্রতিনিধি শাহিনুর আলম সভাপতি ও ‘যুগান্তর’ প্রতিনিধি মশিহুর রহমান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
আজ বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বিরামপুর মুক্তিযোদ্ধা সংসদের পুরাতন কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে ৪ জন, সহ-সভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ৩ জন ও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। অন্য পদগুলোর কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। প্রেসক্লাবের হালনাগাদকৃত ৩৫ জন ভোটারের মধ্যে ৩৩ জন ভোটার উপস্থিত হয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। গণনা শেষে দুপুর ২ টায় প্রধান নির্বাচন কমিশনার ও বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মোঃ মেজবাউল হক ভোটের ফলাফল ঘোষণা করেন।
কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন, সিনিয়র সহ-সভাপতি পদে ডাঃ নূরুল হক (দৈনিক সংগ্রাম), সহ-সভাপতি পদে এস.এম মাসুদ রানা (দৈনিক যুগের কথা) ও জালাল উদ্দীন রুমী (যায়যায় দিন), যুগ্ন সাধারণ সম্পাদক পদে মোঃ আবু সাঈদ (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মাহাবুর রহমান (কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক পদে মোঃ শাহ আলম মন্ডল (দৈনিক বজ্রশক্তি), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সেকেন্দার আলী (দৈনিক উত্তরবঙ্গ), ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক পদে মাজহারুল ইসলাম তানিম (আমার সংবাদ)।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে মাহাবুর রহমান (দৈনিক খবরপত্র), আজাহার ইমাম (আমাদের সময়), আব্দুর রউফ (অন্তর কণ্ঠ), পবণ কুমার শীল (স্বাধীন বাংলা টিভি), আব্দুর রশিদ (দৈনিক উত্তর কোণ), ড. এনামুল হক (দৈনিক সংগ্রাম), মোঃ সামিউল আলম (দৈনিক গণমানুষের আওয়াজ ও তিস্তা নিউজ ২৪ ডটকম) নির্বাচিত হয়েছেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close