বিনোদন

বিশ্বকাপ ফুটবলে লিংকাসের ‘রোড টু ফাইনাল’ ক্যাম্পেইন

অনলাইন ডেস্ক:  দুনিয়াব্যপী তুমুল জনপ্রিয় ডিজিটাল বিনোদনের প্লাটর্ফম লিংকাস এবার বাংলাদেশে ফুটবল প্রেমীদের জন্য নিয়ে এসেছে বিশ্বকাপ ফুটবলে জয়ী দলের নাম অনুমান করে র্সবমোট ৫ লাখ টাকার পুরস্কার জিতে নেয়ার সুযোগ। সমর্থনদের মধ্যে ফুটবল নিয়ে উন্মাদনা বাড়িয়ে দিতে বিশ্বকাপ ফুটবল ২০১৮ এর সেমিফাইনাল থেকেই ডিজিটাল প্লাটর্ফম লিংকাস (linkus) এই অফার কার্যকর করতে যাচ্ছে ।বিশ্বকাপ ফুটবলে লিংকাসের ‘রোড টু ফাইনাল’ ক্যাম্পেইন
এই অফারে অংশ নিতে হলে ব্যবহারকারীকে গুগল প্লে স্টোর থেকে Linkus অ্যাপ অথবা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে bit.ly/Linkusডাউনলোড করতে হবে। আগামী ১০ জুলাই মঙ্গলবার, ১১ জুলাই বুধবার, ১৪ জুলাই শনিবার এবং এবং ১৫ জুলাই সোমবার সন্ধ্যা ৬টা থেকে বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়া র্পযন্ত অ্যাপে চলবে, ‘রোড টু ফাইনাল’ শো। লাইভ এই শো’টি নিজের ফেসবুক প্রোফাইলে #Linkus_RoadToFinal হ্যাশ ট্যাগ করতে হবে পাবলিক পোস্ট হিসেবে। চূড়ান্ত পর্যায়ে ‘রোড টু ফাইনাল’ শো শেষে লিংকাস আইডি এবং নাম জানা যাবে, লিংকাস লাইভ চ্যানলে থেকে।
১৫ জুলাইয়ের ফাইনাল ম্যাচে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন ১ লাখ টাকা। ১০, ১১ এবং ১৪ জুলাইয়ের সেমিফাইনাল এবং তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে তিন জন ভাগ্যবান বিজয়ী পাবেন ৫০ হাজার টাকা করে। এছাড়াও ৫০ জন ভাগ্যবান বিজয়ী পান্ডা স্পোর্টস শু পাবেন। এছাড়াও একজন ভাগ্যবান বিজয়ী হোটেল ফোর পয়েন্টস শেরাটনে সকালের ব্রেকফাস্ট সহ এক রাত থাকার পুরস্কার পাবেন। এছাড়াও ইটারিতে ( Eatery ) ৫ জন বিজয়ী খেতে পারবেন সঙ্গীসহ।
লিংকাস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক ই. লিয়াং বলেন, এই দেশে বিশ্বকাপ ফুটবল একটি দারুণ উৎসব। এখানে সকল কমিউনিটির মানুষ এক জায়গায় চলে আসেন। যারা সাধারনত ফুটবল দেখেন না, তারাও ফুটবলের মরনপণ সমর্থক হয়ে পড়েন।
বিনোদন, সমসাময়িক সংবাদ, জনপ্রিয় শিল্পীদের উপস্থাপনা, তারকাদের যুক্ত হওয়া, রিয়েল টাইম ট্রাফিক আপডেট এবং সামাজিক যোগাযোগের অসাধারন মাধ্যমের একটি জনপ্রিয় একক প্লাটর্ফম অ্যাপ ‘লিংকাস’ । ডিজিটাল বিনোদন এবং লাইভ ভিডিও স্ট্রিমিং লিংকাস প্লাটর্ফম এ রয়েছে ডায়নামিক এবং আকর্ষনীয় সব ফিচার।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close