বৃহত্তর দিনাজপুর

বীরগঞ্জে বিট পুলিশিংয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

এন.আই.মিলন, দিনাজপুর জেলা প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জ থানার আয়োজনে মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই স্লোগান সামনে রেখে নারী নির্যাতন বন্দ সহ সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়তে বিট পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান এর নির্দেশে ১৭ আগস্ট শনিবার সকাল ১০টায় সারা দেশের ন্যায় উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌর সভার ৩টি সহ ১৪টি বিটের বিভিন্ন স্থানে অফিসার ইনচার্জ ছাড়াও স্বস্ব এলাকার জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের নিয়ে মতবিনিময় কালে বক্তব্য রাখেন ওসি তদন্ত ফেরদ্দৌস আহম্মেদ, বীরগঞ্জ পৌর সভার সচিব আবু হানিফ সরদ্দার, এসআই আবু বক্কর সিদ্দিক, এসআই সাজেদুর রহমান, এসআই আকবর আলী, এসআই রেজাউল করিম, এসআই নজমুল হক, এসআই আবু হাসনাত জামান, এএসআই মোহাম্মদ আলী, এএসআই স্বপন পাল প্রমুখ।
প্রধান অতিথি অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রধান বলেন, পুলিশ হবে জনতার- এই স্লোগান সামনে রেখে আমাদের আইজিপি স্যার দায়িত্ব নেয়ার পর তিনি বলেছেন জনগণকে পুলিশি সেবা নেয়ার জন্য আর থানায় যেতে হবে না। প্রয়োজনে পুলিশ সেবা দিতে চলে আসবে জনগণের পাশে। আমাদের বিট পুলিশের প্রধান কাজ হচ্ছে এলাকায় কারা মাদক ব্যবসা করে, কারা মাদক সেবন করে, কারা ইভটিজিং করে এবং চাঁদাবাজি করে সেই তালিকা অনুযায়ী অপারেশন পরিচালনা করবেন।
সে ক্ষেত্রে আপনারা আমাদের সাহায্য না করলে আমাদের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়। কিশোর গ্যাংদের বিরুদ্ধে অভিযান চালানোর কথাও বলেন। তিনি বলেন, আপনারা পুলিশকে ভয় পাবেন না। পুলিশ জনগণের বন্ধু।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close