খেলাধুলা

ভারতের ফুটবল দল নীলফামারীতে প্রীতি ম্যাচ খেলবে শুক্রবার

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/sonali_bff.jpgনীলফামারী অফিস থেকে ইনজামাম-উল-হক নির্ণয়: নীলফামারীতে এসেছে ভারতের পশ্চিমবাংলার মালদা সোনালী অতীত ফুটবল দল।

আগামীকাল শুক্রবার (৮ জানুয়ারী) বিকেলে  তারা স্থানীয় স্টেডিয়ামে প্রীতি ম্যাচে অংশ নেবে নীলফামারীর সোনালী অতীত ফুটবল একাদশের সাথে।

এই প্রীতি ম্যাচ ঘিরে প্রচার প্রচারনায় নীলফামারী জুড়ে আনন্দ উৎসবে সাজ সাজ রব পড়ছে ।

নীলফামারীর সোনালী অতীত ক্লাবের সভাপতি প্রবীন ফুটবলার বংকু বিহারী রায় জানান,  দেশ বিভাগের আগে ভারতের পশ্চিমবঙ্গে নীলফামারীর অসংখ্য ফুটবলার অংশ নিয়েছিল। দেশ ভাগের পর উভয় দেশে গড়ে তোলা হয় সোনালী অতীত ফুটবল ক্লাব। সুত্র মতে ভারতের পশ্চিমবাংলার মালদা সোনালী অতীত ফুটবল দল শুধু নীলফামারীতে নয় তারা ঈশ্বরদী ও রাজশাহীতে আরো দুইটি প্রীতি ম্যাচে অংশ নেবে। মালদার ফুটবল দলটি সোনা মসজিদ চেকপোষ্ট দিয়ে বাংলাদেশ এসেছে। এই দলে ২৫ সদস্য রয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close