Featured

ভারতের মালদা ও নীলফামারী প্রীতি ম্যাচ ১-১ গেলে ড্র

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/dimla-pic-2.jpgনীলফামারী অফিস :  ১-১ গোলে ড্র এর মধ্যে দিয়ে ভারতের পশ্চিমবাংলার মালদা সোনালী অতীত ফুটবল দল ও বাংলাদেশের নীলফামারী সোনালী অতীত ফুটবল একাদশের মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে নীলফামারী স্টেডিয়ামে। হাজারো ফুটবল প্রেমী দর্শক আর প্রবীন ফুটবলারদের মিলন মেলায় পরিনত করেছিল এই প্রীতি ফুটবল ম্যাচটি।
http://tistanews24.com/wp-content/uploads/2016/01/Nilphamari_Pic_06_08.01.jpgআজ(শুক্রবার) বিকেলে সাড়ে তিনটায় খেলা শুরুর ৯ মিনিটের মাথায়  মালদা ফুটবল দল ৯ নম্বর জার্সি পরিহিত নয়ন দাসের গোল করে দল কে এগিয়ে নেয়। দ্বিতীয় হাফের পর খেলার ঠিক শেষ বাশি বাজার আগ মুহুর্তে নীলফামারী সোনালী অতীত ফুটবল একাদশের ৮ নম্বর জার্সি পরিহিত মিঠুর গোলে  প্রীতি ম্যাচটি ড্র হয়। উভয় দলে নিজ নিজ দেশের প্রথম বিভাগ ফুটবল দলের প্রবীন খেলোয়ারগন অংশ নেন। এরমধ্যে উল্লেখযোগ্য খেলোয়ার রয়েছেন বাংলাদেশের জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আরিফ হোসেন মুন, ভারতের মালদা দলে ছিলেন  কলকাতা মোহামেডানের সাবেক ফুটবলার মোদাছ্ছের হোসেন।http://tistanews24.com/wp-content/uploads/2016/01/dimla-pic-1.jpg
প্রীতি ম্যাচে মজার বিষয় ছিল মাঠে দুই দলের ১১ জন করে ২২ জন খেললেও খেলোয়ার পরিবর্তনে কোন বাধা ধরা নিয়ম ছিলনা। ফলে উভয় দলে থাকা ২৫ জন খেলোয়ার একে একে এ খেলায় অংশ নেয়।
খেলা শেষে সন্ধ্যায় উভয় দলের মাঝে পুরস্কার বিতরন করেন নীলফামারী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জাকির হোসেন।http://tistanews24.com/wp-content/uploads/2016/01/Nilphamari_Pic_04_08.01.jpg
প্রীতি ম্যাচের পুরস্কার বিতরনী শেষে নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুনের পক্ষে পশ্চিমবাংলার মালদা সোনালী অতীত ফুটবল একাদশের  টিম ম্যানেজার সুবিন্দ্র নাথের হাতে ক্রেষ্ট প্রদান করা হয়। পক্ষান্তরে  পশ্চিমবাংলার মালদা সোনালী অতীত ফুটবল একাদশের  পক্ষেও অনুরূপ ক্রেষ্ট প্রদান করা হয় নীলফামারী সোনালী অতীত ফুটবল কাবের সভাপতি বংকু বিহারী রায় ও সাধারন সম্পাদক এম,এ হাফিজের কাছে।
http://tistanews24.com/wp-content/uploads/2016/01/Nilphamari_Pic_01_08.01.jpgএ ছাড়া এই প্রীতি ম্যাচটির সার্বিক আয়োজক নীলফামারী নীলসাগর গ্রুপের পক্ষে পশ্চিমবাংলার মালদা সোনালী অতীত ফুটবল দলের প্রত্যেক সদস্যকে একটি করে টি শার্ট উপহার হিসাবে তুলে দেন গ্রæপের পরিচালক মিষ্টার রঞ্জু। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক মমতাজুল হক, পুলিশ সুপার জাকির হোসেন খান, সাবেক সংসদ সদস্য আহসান আহমেদ, সিভিল সার্জন ডাঃ আব্দুর রশিদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী, ক্রীড়া সংগঠক জয়নাল আবেদীন,আতিয়ার রহমান ,হামিদুর চৌধুরী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদিকা শামীমা সুলতানা প্রমুখ।
ভারতের মালদা সোনালী অতিত ফুটবল একাদশের টিম লিডার সুবিন্দ্র নাথ জানান তারা বাংলাদেশে আরো তিনটি প্রীতি ম্যাচ খেলবেন। আগামী ১০ জানুয়ারী পাবনার ঈশ্বরদী,  ১১ জানুয়ারী কুষ্টিয়ায় এবং ১৩ ও ১৪ জানুয়ারী রাজশাহীতে দুটি প্রীতি ম্যাচে অংশ নেবেন।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close