আন্তর্জাতিক

ভারতে মদের দোকান ধসে নিহত ৬, আহত ১১

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/99887.jpgতিস্তা নিউজ আন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তরাঞ্চলে সোমবার একটি দোতলা মদের দোকান ধসে ছয় ব্যক্তি নিহত হয়েছে।
নির্মাণ শ্রমিকরা পার্শ্ববর্তী জমির আরেক ভবনের বেসমেন্ট খনন করছিল। চন্ডিগড় নগরীর ওই দোকান ভবনটি বেসমেন্টের গর্তে ধসে পড়ে।
চন্ডিগড়ের জ্যেষ্ঠ পুলিশ তত্ত্বাবধায়ক সুখচেন সিং গিল এএফপিকে জানান, ‘এ ঘটনায় ছয় জন নিহত ও ১১ জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে নেয়া হয়েছে।’
তিনি আরো জানিয়েছেন, উদ্ধারকারীরা স্থানীয়দের সহায়তায় উদ্ধার কাজ চালায় এবং সেখানে আর কোনো ব্যক্তির আটকে থাকার আশঙ্কা নাই।
গত জুলাই মাসে মুম্বাইয়ে ভারী বৃষ্টিপাতের কারণে একটি তিন তলা ভবন ধসে সাত ব্যক্তি নিহত হয়। এর ঠিক এক বছর আগে তামিল নারুর একটি ১১তলা অ্যাপার্টমেন্ট ভেঙ্গে ৬১ ব্যক্তি নিহত হয়। নিহতদের অধিকাংশই ছিল শ্রমিক।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close