নীলফামারী

ভারতে মুসলমানদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন

মিজানুর রহমান মিলন সৈয়দপুর(নীলফামারী) প্রতিনিধি: ভারতে মুসলমানদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে প্রতিবাদি জনতা।

ভারতে মুসলমানদের হত্যার প্রতিবাদে সোমবার দুপুরে সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে আহলে সুন্নাত ওয়াল জামায়াত মানববন্ধন কর্মসুচি পালন করে

আজ সোমবার দুপুরে শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। স্থানীয় মিস্ত্রিপাড়া আহলে সুন্নাত ওয়াল জামায়াতের আয়োজনে সংক্ষিপ্ত মানববন্ধনে মুসলমানদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদ জানিয়ে বক্তব্য বলেন মিস্ত্রীপাড়া গাউসিয়া মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা রেজওয়ান আল ক্বাদেরী, কয়া মিস্ত্রীপাড়া বাইতুল হক মসজিদের পেশ ইমাম এরশাদ হোসেন ও মুয়াজ্জিন রবিউল ইসলাম প্রমুখ।
বক্তারা ভারতের মসজিদে আগুন ও মুসলমানদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদ জানান। তারা অবিলম্বে ভারতে মুসলমানদের ওপর ন্যাক্কারজনক হামলা ও নির্যাতন বন্ধের দাবি জানান। অন্যথায় দেশের সকল মুসলমান ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলবে।এরআগে ভারতে মুসলমানদের হত্যা ও হামলার প্রতিবাদে শহরের বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে মিলিত হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close