Featured

ভালবাসা তুমি বেঁচে থাকো- মৃত প্রেমিকের অন্ত্যেষ্টিক্রিয়ায় বিয়ে করলেন প্রেমিকা

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/052.jpgতিস্তা নিউজ ওয়েব ডেস্ক: ‘ব্রেকআপ’, ‘লাভ ফর সেক্স’, ‘তোকে আর ভাল লাগছে না’-এর যুগে এ এক ব্যতিক্রমী খবর। ঘনঘন প্রেমিক/প্রেমিকা বদলানোর যুগে এ খবরটা আর ঠিক খবরের মধ্যে আবদ্ধ থাকল না। ‘তোমার সঙ্গে আমৃত্যু থাকব’, প্রেমের এই শপথ বাণীটা আরও একটু গভীরে নিয়ে গেল খবরটা।

থাইল্যান্ডের এক প্রেমিকা তার প্রেমিককে বিয়ে করলেন তার অন্ত্যেষ্টিক্রিয়ায়। চোখভরা  জল নিয়ে এমন এক বিরল বিয়ের সাক্ষী থাকল একদল মানুষ যেখানে এক বিয়ের পোশাকে মহিলা বিয়ের আঙটি পরালেন তাঁর মৃত প্রেমিককে। বিয়ের পরই স্বামীর শেষকৃত্যসম্পন্ন হল। কান্নায় ভেঙে পড়লেন স্ত্রী। শপথ নিলেন এ জীবনটা শুধু তার জন্যই থাকল। তবে কী দেশের আইন ভারী কঠিন বিষয়। থাইল্যান্ডের আইন অনুযায়ী এই বিয়ে স্বীকৃতি পেল না। কিন্তু মৃত প্রেমিককে বিয়ে করার ছবি দেখে সোশ্যাল নেটওয়ার্কিংয়ে সাইটে দারুণভাবে স্বীকৃত হল। সোশ্যাল মিডিয়ায় এই বিয়ে চোখের জলে ভেজা সেলাম পেল।http://tistanews24.com/wp-content/uploads/2016/01/03.jpg

সেই প্রেমিকার নাম নান থিপ্পাহারাট। তার প্রেমিক ফিয়াট হঠাত্‍ হার্ট অ্যাটাক হয়ে মারা যান। দুজনের বিয়ের কথা ঠিকঠাক ছিল। মৃত এসেও অবশ্য চার হাতের মিলনকে রুখতে পারল না। নান তাঁর ফেসবুকে লিখলেন, ‘আমি আমাদের বিয়ের কথা স্বপ্ন দেখতাম। স্বপ্নে দেখতাম আমি ওর হাতটা ধরে আছি। আমার স্বপ্ন সত্যি হল। ফিয়াট তুমি খুব থাকো।’ ভালবাসাকে জিতিয়ে দেওয়ার এই চোখে জল এনে দেওয়া বিয়েটা হল মধ্য থাইল্যান্ডের চাচেওইংশোয়া প্রদেশে।

হতে পারে বিয়েটা আমাদের থেকে অনেক দূরের একটা জায়গায় হল। কিন্তু উত্‍পত্তিস্থলটা যেখানেই বিয়ের গভীরতাটা আমাদের মনের কম্পন ধরিয়ে দিল। প্রেম তুমি বেঁচে থাকো।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close