Featured

ভূমিকম্পের সময় হুড়োহুড়িতে দুজনের মৃত্যু

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/95121.jpgতিস্তা নিউজ ডেস্ক :  রাজধানি ঢাকায় এবং রাজশাহীতে ভুমিকম্পের সময় হুড়োহুড়িতে বাড়ি থেকে নামতে গিয়ে দুজনের মৃত্যু হয়েছে খবর পাওয়া যাচ্ছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ি থেকে জানানো হয়েছে মৃত ব্যক্তি আতংকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে বলে ধারনা করা হচ্ছে।

অন্যদিকে রাজশাহীতে খলিলুর রহমান নামে বিশ্ববিদ্যালয়ের এর এক কর্মচারী মারা গেছে। তার ক্ষেত্রেও একই ধরনের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। বিভিন্ন জেলায় প্রায় অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়ে এখন হাসপাতালে রয়েছেন। আরো অনেককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। আতংক ও হুড়োহুড়িতেই এসব আহতের ঘটনা ঘটেছে। সিলেট ও চট্টগ্রাম থেকেও একই ধরনের খবর আসছে। কোন ভবনে ক্ষয়ক্ষতির বিষয়ে এখোনো জানা যায়নি। ওদিকে ভূমিকম্পের উৎসস্থল ইম্ফলে নতুন একটি ৬ তলা ভবন ধসে পড়েছে। সেখানকার পুলিশ বলছে, এখনো পর্যন্ত ছয়জনের মৃত্যুর খবর তারা পেয়েছেন।

বাংলাদেশে বিভিন্ন জেলায় ভোর পাঁচটার খানিক পরে ৬ দশমিক আট মাত্রার এই ভূমিকম্প অনুভূত হয়েছে।

ঢাকা থেকে উৎপত্তিস্থলের দূরত্ব ৩৫৭ কিলোমিটার । ঢাকায় অনেকেই বলছেন এর আগে তারা এমন শক্তিশালী ধাক্কা অনুভব করেন নি। এসময় ঢাকার বিভিন্ন স্থানে মানুষজনকে আতঙ্কিত হয়ে বাড়িঘর ছেড়ে রাস্তায় বের হয়ে আসতে দেখা গেছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close