জাতীয়

মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষা ২টায়

http://tistanews24.com/wp-content/uploads/2015/11/5669.jpg
ফাইল ফটো

তিস্তা নিউজ ডেস্ক : আগামীকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে অনুষ্ঠিতব্য জেএসসির ইংরেজি ১ম পত্র এবং জেডিসির বাংলা ১ম পত্রের পরীক্ষা বিকেল ২টা থেকে অনুষ্ঠিত হবে।

আন্তঃবোর্ড সমন্বয় সাব-কমিটির আহবায়ক ও ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যান অধ্যাপক আবু বক্কর ছিদ্দিক আজ বিকেলে সাংবাদিকদের বলেন, আগামীকালের ইংরেজি ১ম পত্রের এবং জেডিসির বাংলা ১ম পত্রের পরীক্ষা সকাল ১০টার পরিবর্তে বিকেল ২টা থেকে নেয়া হবে। পরীক্ষার পূর্বঘোষিত অন্য সব বিষয়ের রুটিন ও সময়সূচিতে অপরিবর্তিত থাকবে।

শিক্ষা মন্ত্রণালয়ের প্রধান তথ্য কর্মকর্তা স্বাক্ষরিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে পরীক্ষা গ্রহণের সময় পেছানোর কথা জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনিবার্য কারণবশতঃ পরীক্ষা সকাল ১০টার পরিবর্তে বিকেল ২টায় অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গণজাগরণ মঞ্চের একাংশ মঙ্গলবার সকাল ৬টা থেকে দুপুর ১টা পর্যন্ত সারাদেশে অর্ধ-দিবস হরতাল আহবান করায় চলমান জেএসসি-জেডিসি পরীক্ষা পেছানো হয়েছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক আন্তঃবোর্ড সমন্বয় সাব-কমিটি সূত্রে জানা গেছে।

গত ৩১ অক্টোবর রাজধানীতে এক প্রকাশক নিহত ও ব্লগারসহ তিনজন আহত হওয়ার প্রতিবাদে এবং খুনী ও হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে হরতালের এ কর্মসূচি ঘোষণা করেছে গণজাগরণ মঞ্চ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close