Featured

মহেশপুরে পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত-১

মহেশপুরে পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত-১এম.বুরহান উদ্দীন-ঝিনাইদহ থেকে: ঝিনাইদহের মহেশপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সেলুন ব্যবসায়ী আকিমুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি সেন্টু মিয়া নিহত হয়েছেন।

আজ(মঙ্গলবার) ভোর ৪ টায় এ ঘটনা ঘটে। নিহত সন্তু মিঞা একই উপজেলার লালপুর গ্রামের রওশন মিঞার ছেলে।

মহেশপুর থানার উপপরিদর্শক মো: ফরিদ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হাকিমুল ইসলাম পেনু হত্যা মামলার আসামী সন্তু মিঞাকে আটক করার উদ্দেশে অভিযান চালায় পুলিশ। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্তে পাল্টা গুলি চালালে পালানোর সময় সন্তু মিঞা নিহত হয়। উদ্ধার অভিযানের সময় পুলিশ ১৫ রাউন্ড গুলি ছুড়ে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৩ রাউন্ড বন্দুকের গুলি ও একটি রামদা উদ্ধার করেছে। ঘটনায় পুলিশের একজন এএসআই, দুইজন কনস্টেবল সামান্য আহত হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker