রাজশাহী বিভাগ

মান্দায় দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত সদস্য আটক

এম এম হারুন আল রশীদ হীরা,মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে আটক করেছে জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর সদস্যরা। মঙ্গলবার বিকেলে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের চকউমেদ গ্রামের সুলতান চৌকিদারের ঢোপ দোকানের পেছন দিক থেকে তাদের আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার সদর থানার সুন্দরপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে মাসুম মিয়া (২৫) ও শামসুদ্দিনের ছেলে শামসুল ইসলাম (২৫), একই জেলার কালাই থানার পাইগোন গ্রামের মৃত বাহা মুন্সির ছেলে মিলন হোসেন (২৩) এবং ক্ষেতলাল থানার শালবন গ্রামের ছামসুল হকের ছেলে শাহিন (২২)। ওই উল্লেখিত স্থানে ডাকাতরা অবস্থান করছেন এমন গোপন খবরের ভিত্তিতে পুলিশ ব্যুরোর উপপরিদর্শক আবদুল হান্নান সঙ্গীয় র্ফোসসহ অভিযান চালিয়ে তাদের আটক করেছেন। পরে মান্দা থানায় মামলা দায়েরের পর আটককৃতদের পুলিশের নিকট হস্তান্তর করেন।

মান্দা থানার পরিদর্শক মোঃ মোজাফফর হোসেন জানান, মামলার পরে আটক ডাকাতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close