খেলাধুলা

মার্কেন্টাইল ব্যাংক ফুটবল টুর্নামেন্টে নীলফামারী চ্যাম্পিয়ান

http://tistanews24.com/wp-content/uploads/2015/12/021.jpgনীলফামারী অফিস: মার্কেন্টাইল ব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০১৫ ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান হয়েছে নীলফামারীর নীলসাগর গ্রুপ। চ্যাম্পিয়ানরা নওগাঁ জেলা ফুটবল দলকে পরাজিত করে।
http://tistanews24.com/wp-content/uploads/2015/12/012.jpgআজ শুক্রবার (২৫ ডিসেম্বর)বিকালে নীলফামারী জেলা স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উভয় দলে জাতীয় ও নাইজেরিয়ার খেলোয়ারদের অংশ গ্রহন ছিল।

সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জাকীর হোসেন জেলা পরিষদের প্রশাসক এ্যাডঃ মমতাজুল হক, মার্কেন্টাইল ব্যাংক ফুটবল টুর্নামেন্টের পরিচালনা কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ,জে,এম এরশাদ আহসান হাবিব, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, http://tistanews24.com/wp-content/uploads/2015/12/013.jpgবিএম-এর সভাপতি ডাঃ মমতাজুল ইসলাম মিন্টু, মার্কেন্টাইল ব্যাংকের এভিপি ও শাখা ব্যবস্থাপক মনজুর হোসেন ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন প্রমুখ। এদিকে এই খেলাকে কেন্দ্র করে উৎসব মুখর পরিবেশে সন্ধ্যায় স্টেডিয়াম চত্বর মনমুন্ধকর আতঁশবাজী প্রদর্শন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উল্লেখ যে গত ১১ ডিসেম্বর থেকে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নীলফামারী ষ্টেডিয়ামে শুরু হয়েছিল মার্কেন্টাইল ব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০১৫। এতে স্বাগতিক নীলফামারী সহ বিভিন্ন জেলার ১০টি ফুটবল দল অংশ নেয়।
এদিকে নীলফামারীর বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা অভিযোগ করে যে নীলফামারী ষ্টেডিয়ামে মার্কেন্টাইল ব্যাংক ফুটবল টুর্নামেন্টে শুরু থেকে শেষ হলেও কোন সাংবাদিকদের আমন্ত্রনপত্র দেয়া হয়নি। ফলে এই খেলার খবর ব্যাপক ভাবে প্রচারনা পেতে ব্যর্থ হয়।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close