Featured

মুক্তিযুদ্ধের আদর্শে শিক্ষার্থীদের গড়ে তুলতে হবে: ব্যারিস্টার তুরিন আফরোজ

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/852.jpgবাদশাহ শাহজাহান,স্টাফ রিপোর্টার: নতুন  প্রজন্মের শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের আদর্শে গড়ে তুলতে শিকদের বেশী বেশী করে মুক্তিযুদ্ধের কথা বলে প্রকৃত দেশপ্রেম জাগিয়ে গড়ে তুলতে হবে। তবেই দেশ এগিয়ে যাবে। এতে করে নতুন প্রজন্মদের কাছেও স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিরোধীরা ৭১-এর ন্যায় পরাজিত হবে। নিজ নামে প্রতিষ্ঠিত স্কুলের বই বিতরনের সময় কথাগুলো বললেন আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনাল এর পাবলিক প্রসিকিউটার ব্যারিস্টার তুরিন আফরোজ।

সোমবার দুপুরে নীলফামারীর জলঢাকায় বালাগ্রাম ইউনিয়নের চাওড়াডাঙ্গীতে অবস্থিত ব্যারিস্টার তুরিন আফরোজ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন ও পাঠপুস্তক  বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
তিনি শিক্ষার্থীদের উদ্যোশে বলেন ৭১-এর যুদ্ধাপরাধীরা আমাকে বার বার মেরে ফেলার হুমকি দিয়েছে কিন্তু ভয়ডর উর্ধ্বে রেখে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষে কাজ চালিয়ে যাচ্ছি। এ জন্য কোনভাে  আমি পিছপা হয়নি।  তাই তোমাদেরকে (শিক্ষার্থী) লেখাপড়া শিখে সাহস মনোবল নিয়ে এগিয়ে যেতে হবে।
স্কুলের সভাপতি নুরুল হকের সভাপতিত্বে অন্যদের মধ্য বক্তব্য রাখেন ডাঃ মুসরাত জেবিন, নরসিংদীর শহীদ স্মৃতি ডিগ্রি  কলেজের সহকারী অধ্যাপক বিলকিস বেগম, স্কুলের প্রধান শিক মুসা আলী , চাওড়াডাঙ্গী স্কুলের প্রধান শিক মনমথ রায়, শিক মিটুল চৌধুরী, স্থানীয় জনপ্রতিনিধি  ইয়াকুব আলী প্রমুখ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close