Featured

মুসলিম লীগ সভাপতির স্ত্রী‘র ইন্তেকাল: বিভিন্ন দলের শোক

স্টাফ রিপোর্টার: পূর্ব পাকিস্তানের তৎকালীন গভর্ণর আব্দুল মোনেম খানের পুত্রবধূ, ২০ মুসলিম লীগ সভাপতির স্ত্রী‘র ইন্তেকাল: বিভিন্ন দলের শোক  দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা, বাংলাদেশ মুসলিম লীগ (বিএমএল) সভাপতি, প্রবীণ রাজনীতিক আলহাজ্ব এ.এইচ.এম. কামরুজ্জামান খানের স্ত্রী সৈয়দা রিফাত আরা আহসান আজ শুক্রবার সকালে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে ২পুত্র, ২ কণ্যা. নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
বাদ আসর বনানীস্থ বাগ-এ-মোনেয়েমে নামাজে জানাযার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
এ.এইচ.এম কামরুজ্জামান খানের স্ত্রী সৈয়দা রিফাত আরা আহসানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে রুগের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সমবেদনা জ্ঞাপন করেছেন ২০ দলীয় জোটের শরিক, জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ কল্যাণ পার্টি চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহম্মদ ইবরাহিম বীরপ্রতীক ও মহাসচিব এম.এম.আমিনুর রহমান, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গাণি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, ডেমোক্রেটিক লীগ-ডিএল সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মণি, বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর আহŸায়ক সৈয়দ শাহজাহান সাজু ও সদস্য সচিব মোঃ শহীদুননবী ডাবলু এবং বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান এডভোকেট সৈয়দ এহসানুল হুদা। -সংবাদ বিজ্ঞপ্তি

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker