Featured

মোবাইলে কথা বলার সুযোগ পাচ্ছেন কারাবন্ধীরা

http://tistanews24.com/wp-content/uploads/2016/01/index4.jpgতিস্তা নিউজ ডেস্ক: কারাবন্দীরাও এখন থেকে পরিবারের সদস্যদের সঙ্গে মোবাইল ফোনে কথা বলতে পারবেন। শনিবার এক এক সংবাদ সম্মেলনে এ কথা জানান কারা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিদর্শক কর্নেল ফজলুল কবির।
২০-২৬ জানুয়ারি কারা-সপ্তাহ পালন করবে কারা অধিদপ্তর। শনিবার এ উপলক্ষে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে কারা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিদর্শক বলেন, কারাবন্দীরা মোবাইলে পরিবারের লোকদের সঙ্গে কথা বলতে পারবেন। এজন্য কারাগারে ঢোকার সময় কারা কর্তৃপক্ষকে পরিবারের দুটি মোবাইল ফোন নম্বর দিতে হবে।
তবে পরিবার থেকে বা বাইরে থেকে কারাগারের নম্বরে কেউ ফোন দিতে পারবেন না। তবে এসএমএস করতে পারবে, এসএমএসের তথ্য কারাবন্দীর কাছে পৌঁছানো হবে বলেও জানান তিনি।
তিনি আরও বলেন,  বন্দীদের সবকটি কলই রেকর্ড করা হবে। পরবর্তীতে সেই কথাগুলো বিশ্লেষণ করা হবে।
তিনি জানান, কারাগার আধুনিকায়নে নতুন পদ সৃষ্টি, নতুন কারাগার তৈরি, মনোবিজ্ঞানী নিয়োগসহ নেয়া হয়েছে আরও বেশ কিছু পদক্ষেপ।

Show More

News Desk

তিস্তা নিউজের নিউজ রুম থেকে সমস্ত বিভাগসহ বাংলাদেশের সর্বশেষ সংবাদ প্রকাশ করা হয়। আপনি যদি তিস্তানিউজ ২৪.কম এ প্রকাশের জন্য আমাদের ট্রেন্ডিং নিউজ প্রেরণ করতে চান তবে আসুন এখনই আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার নিউজটি আমাদের নিউজ রুম থেকে নিউজ ডেস্ক হিসাবে প্রকাশিত হবে। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদান্তে- আব্দুল লতিফ খান, সম্পাদক মন্ডলির সভাপতি।

Related Articles

Back to top button
Close